1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন

অধিকমূল্যে পণ্য বিক্রিঃ চলছে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য সামগ্রী উৎপাদন- ভ্রাম্যমান আদালতের অভিযানে ২৩ হাজার টাকা অর্থদন্ড

Reporter Name
  • Update Time : শনিবার, ৪ জুলাই, ২০২০
  • ১৭৭ Time View

আজ সকাল ১০ ঘটিকায় চট্টগ্রাম মহানগরীর কাজীর দেউড়ি বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয় ।

এতে নেতৃত্ব দেন চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী। অভিযানে দোকানে মূল্য তালিকা প্রদর্শন না করা এবং মূল্য তালিকায় প্রদর্শিত মূল্যের চেয়ে অধিক মূল্যে আদা, রসুন বিক্রি করায় মেসার্স রুবেল স্টোর ও মেসার্স ইলিয়াস স্টোরকে ৫০০০/- (পাঁচ হাজার ) করে মোট ১০০০০/- (দশ হাজার ) টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। এসময় করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে বাজারে আগত ক্রেতা ও বিক্রেতাদের সচেতন হওয়ার বিষয়ে বলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী।

অন্যদিকে ১২ টা থেকে ২ টা পর্যন্ত চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা আফরিন।

অভিযানে আম্মান বেকারি ও ইলিয়াস বেকারির কারখানায় গিয়ে দেখা যায় বিএসটিআই এর অনুমোদন ছাড়া অত্যন্ত অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি ও বেকারি পণ্য উৎপাদন করা হচ্ছে। ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে আম্মান বেকারিকে ৫০০০/- (পাঁচ হাজার) টাকা ও ইলিয়াস বেকারিকে ৩০০০/-( তিন হাজার)টাকা অর্থদণ্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালত। এসময় বিক্রেতা এবং কর্মীদের স্বাস্থ্য বিধি মেনে ও বিএসটিআই এর অনুমোদন সাপেক্ষে খাদ্য উৎপাদনের জন্য নির্দেশ দেন ভ্রাম্যমান আদালত।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com