1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন

অবশেষে ভন্ড রকি বড়ুয়াকে গ্রেপ্তার করেছে র‍্যাব

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১২ মে, ২০২০
  • ৫৮৫ Time View

১২.৫.২০২০.ই়়ং, ৮: ৫৫ পিএম,

মোঃ সাইফুল ইসলামঃ বিদেশী পিস্তল ও একজন রক্ষিতা সহ লোহাগাড়ার আলোচিত সমালোচিত ব্যক্তি বিভিন্ন ন্যাক্কারজনক জনক জন্ম দাতা রকি বড়ুয়া র‍্যাবের হাতে গ্রেফতার হয়েছে মর্মে সংবাদ পাওয়া গেছে।

সূত্রে প্রকাশ, মঙ্গলবার ভোর রাতে চট্টগ্রাম পাঁচলাইশ থানাধীন একটি বাড়ি থেকে র‌্যাব-৭ এর একটি দল তাকে গ্রেপ্তার করে ।

এ সময় উদ্ধার করা হয় বাংলাদেশ ও ভারতের রাজনৈতিক নেতা, মন্ত্রী-এমপিসহ বিশিষ্ট ব্যক্তিবর্গের সাথে তার অসংখ্যা ছবি, তাদের সিল, প্যাড এবং সাঈদীপুত্র মাসুদ সাঈদী, তারেক মনোয়ার ছাড়াও হেফাজতে ইসলামীর কেন্দ্রীয় মহাসচিব জুনাইদ বাবুনগরীর সাথে রুদ্ধদ্বার বৈঠকের ছবি।

র‌্যাবের অভিযান টের পেয়ে একটি তিনতলা বাড়ির ছাদ থেকে লাফ দিয়ে পালানোর চেষ্টা করে রকি বড়ুয়া। এতে তার পা দুটি ভেঙে গেছে বলে জানা যায়। গ্রেপ্তারের পর তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার পায়ে অস্ত্রোপচার করা হয়েছে বলে জানা গেছে।

র‌্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল মো. মশিউর রহমান জুয়েল জানান, রকি বড়ুয়াকে নগরের পাঁচলাইশ এলাকার একটি বাসা থেকে গতকাল রাতে গ্রেপ্তার করেছি আমরা। একই অভিযানে তার আরও চার সহযোগি গ্রেপ্তার হয়েছেন। এরমধ্যে একজন নারীও আছেন। তিনি বলেন, র‌্যাবের উপস্থিতি টের পেয়ে রকি বড়ুয়া তিনতলার ছাদ থেকে লাফ দিয়েছিলেন। ছাদ থেকে পড়ে পায়ে ফ্রাকচার হয়ে গেছে। এখন চমেক হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

লে. কর্নেল মশিউর রহমান জুয়েল বলেন, রকি বড়ুয়ার কাছ থেকে বিদেশী পিস্তল, বিদেশী মদ পাওয়া গেছে। সে যে বিভিন্ন ধরনের প্রতারণা করে, সে সম্পর্কিত বিভিন্ন ডকুমেন্টস, ভান্তে সাজার গেরুয়া রঙের কাপড় জব্দ করা হয়েছে।
এর আগে গতকাল চরম্বা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে রকি বড়ুয়ার গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন ও সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com