1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন

আওয়ামীলীগের উপর হামলা মামলা করে দমিয়ে রাখা যাবে না- এম এ সালাম।

Reporter Name
  • Update Time : শনিবার, ২ জুলাই, ২০২২
  • ১৪৬ Time View

রফিকুল আলম

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালাম বলেছেন, উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য ও বাগান বাজার ইউপি’র ৫ বারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান রুস্তম আলী ছাত্র জীবন থেকে আওয়ামীলীগের রাজনীতি করে করে আসছে। নির্যাতন -নিপীড়ন অনেক সহ্য করেছে। রাজনীতি করতে গিয়ে ভাই হারিয়েছে ; তাকে অসংখ্য মামলার দিয়ে হয়রানী করা হয়েছে, এখনো হচ্ছে। আওয়ামীলীগের নেতা কর্মীদের উপর হামলা মামলা দিয়ে দমিয়ে রাখা যাবে না। তিনি আরো বলেন, রুস্তম আলী তিল তিল করে বাগান বাজারে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন করেছে। তার সাথে জেলা ও উপজেলা আওয়ামীলীগ আছে ও থাকবে। তিনি শনিবার ২ জুলাই ফটিকছড়ি উপজেলার বাগান বাজারস্থ ছিকন ছড়া উচ্চ বিদ্যালয় মাঠে সদ্য কারামুক্ত রুস্তম আলীর সংবর্ধনা অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবদুল মজিদ মাষ্টারের সভাপতিত্বে অনুষ্টিত সংবর্ধনা সভায় বিশেষ অতিথি ছিলেন,উত্তর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এটিএম পেয়ারুল ইসলাম,সংরক্ষিত আসনের সংসদ খদিজাতুল আনোয়ার সনি,সাবেক উপজেলা চেয়ারম্যান আফতাব উদ্দিন চৌধুরী,আবু তালেব,আকতার উদ্দিন মাহমুদ পারভেজ,পৌর মেয়র আলহাজ্ব ইসমাইল হোসেন,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মুহুরী,এম শাহনেওয়াজ ও মোঃ কাইয়ুম।ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাবলু সঞ্চালনায় উক্ত অনুষ্টানে উপজেলা ও ইউনিয়নের নেতৃবৃন্দরা ও বক্তব্য রাখেন।
সংবর্ধনা অনুষ্টানের বিশেষ অতিথি এটিএম পেয়ারুল ইসলাম বলেন,ছাত্র জীবন থেকে রুস্তম কখনো আদর্শচ্যুত হয়নি। আওয়ামীলীগের একজন নিবেদিত প্রাণ রুস্তম। বঙ্গবন্ধুর কর্মী হিসেবে আছে ও থাকবে। তিনি আরো বলেন, রুস্তম বৈদ্যুতিক খুটি; রুস্তম আছে ও থাকবে।
বিশেষ অতিথি আফতাব উদ্দিন চৌধুরী বলেন,বাগান বাজারে যারা আওয়ামীলীগের নামধারী তাদের বিরুদ্ধে সাংগঠন ব্যবস্থা নিতে হবে। তিনি আরো বলেন,আজকে এখানের দোকান পাঠ ও গাড়ী চলাচল বন্ধ কেন এসবের নেপথ্যে কারা তদন্ত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হোক।
বিশেষ অতিথি আকতার উদ্দিন মাহমুদ পারভেজ বলেন, আওয়ামীলীগের ভিতর বিএনপি ও জামায়াত চিহিৃত করে ,তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় অথচ আওয়ামীলীগের পরীক্ষিত নেতা কর্মীরা আজ বাগান বাজার ছেড়ে অন্যত্র চলে যেতে হচ্ছে কেন। এসবের পেছনে যারা জড়িত তাদের ব্যাপারে ব্যবস্থা নিতে হবে।
সংবর্ধিত অতিথি রুস্তম আলী বলেন,বাগান বাজারে গত ইউপি নির্বাচনের পর বাগান বাজারে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীদের উপর নির্যাতন শুরু হয়। বিএনপি ও জামায়াত দিয়ে আওয়ামীলীগের নেতাকর্মীদের ধরে গাজা ও ইয়াবা দিয়ে পুলিশে দেয়া হচ্ছে। আজ দোকান ও গাড়ী বন্ধ করে দিয়েছে। তিনি আরো বলেন, বাগান বাজারে আওয়ামীলীগকে বাঁচিয়ে রাখতে হবে, আর আমাদের দলীয় সকলের দিকে দৃষ্টি রাখতে হবে। আর কতো খেসারত দিব এ অসুস্থ শরীল নিয়ে। মিথ্যা ও হয়রানি মামলায় প্রতি নিয়ত কোর্টে যেতে হচ্ছে। তিনি আরো বলেন, যতদিন বেঁচে থাকি ততো দিন আওয়ামীলীগ করে যাব।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com