1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন

আগামীতে ও চৌদ্দ দলীয় জোট কে বিজয়ী করতে হবে – নজিবুল বশর এম পি

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ৫৩ Time View

রফিকুল আলম :

চৌদ্দ দলীয়  জোটের অন্যতম শরিক দল ত্বরিকত ফেডাারেশনের চেয়ারম্যান  ও সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী বলেছেন, দেশে এখন নির্বাচনী  হাওয়া শুরু হয়েছে। আগামী জাতীয় সংসদ নির্বাচন যথা সময়ে হবে এবং আমি আবারো ফটিকছড়ি থেকে নির্বাচন করব। তিনি আরো বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনা সারা দেশে যে উন্নয়ন করেছে, তারই ধারাবাহিকতায় ফটিকছড়িতে ব্যাপক উন্নয়ন হয়েছে। কিন্তু দেশের সর্ববৃহত এ উপজেলা কি পরিমাণ উন্নয়ন হয়েছে ; তা  ঘুরে না দেখে মুখে যা আসছে তা  বলা ঠিক নয়। 

তিনি আরো বলেন, উপজেলার ২ টি পৌরসভা সহ প্রতিটি ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতে ও চৌদ্দ দলীয় জোট কে বিজয়ী করতে হবে। তিনি ১৪ আগস্ট  সোমবার ফটিকছড়ি উপজেলা পরিষদের মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা ও পরবর্তী উপজেলা পরিষদের সাধারণ সভায় প্রধান উপদেষ্টার বক্তব্যে তিনি এসব কথা বলে।

তিনি আরো বলেন,আগামী জাতীয় সংসদ নির্বাচন শেখ হাসিনার নেতৃত্ব  বর্তমান সরকারের অধীনেই নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপি নির্বাচনে আসবে কি; আসবে না সেটা তাদের ব্যাপার। নির্বাচনী ট্রেন  থেমে থাকবে না। শেখ হাসিনার নেতৃত্বে চৌদ্দ দলীয় জোট এবং অন্যান্য রাজনৈতিক দল নির্বাচনে অংশ নেবে। উপজেলা পরিষদ বীর মুক্তিযোদ্ধা জহুরুল হক হল রুমে অনুষ্টিত আইন-শৃঙ্খলা কমিটির সভায় সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাব্বির রাহমান সানি।

পরবর্তী উপজেলা পরিষদ সাধারণ সভায়  সভাপতিত্ব করেন  উপজেলা পরিষদ চেয়ারম্যান  হোসাইন মোঃ আবু তৈয়ব। সভায় উপস্থিত ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার, ফটিকছড়ি পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ ইসমাইল হোসেন, নাজিরহাট পৌরসভার মেয়র একে জাহেদ চৌধুরী, ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ কাজী মো: নুরুল হুদা,ভূজপুর থানা ওসি হেলাল উদ্দীন ফারুকী, ইউ এস ও আরিফিন আজিম,  উপজেলা প্রকৌশলী তন্ময় নাথ, উপজেলা কৃষি অফিসার হাসানুজ্জামান,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল হোসেন,উপজেলা জন স্বাস্থ্য প্রকোশলী প্রণবেশ মহাজন সহ উপজেলা পরিষদের বিভিন্ন অফিসের কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গণ উপস্থিত ছিলেন। এরআগে সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী কৃষি উন্নয়ণ প্রকল্পের আওতায় ফটিকছড়ি উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে ১৪-১৬ আগস্ট ৩ দিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্ভোধন করেন। এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান  হোসাইন মোঃ আবু তৈয়ব,মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার, ফটিকছড়ি পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ ইসমাইল হোসেন,উপজেলা কৃষি অফিসার হাসানুজ্জামান সহ জনপ্রতিনিধি ও প্রশাসনের বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com