1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন

আগামীতে ফটিকছড়ির আসন আওয়ামী লীগকে উপহার দিতে ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ঐক্য বদ্ধ ভাবে কাজ করে যেতে হবে – এম এম ফিরোজ

Reporter Name
  • Update Time : শনিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২১
  • ১৪১ Time View

রফিকুল আলম

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মঞ্জুর মোরশেদ ফিরোজ বলেছেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ দেশকে স্বাধীন করেছে বলে আজ আমরা স্বাধীনতার সুফল ভোগ করছি। বর্তমান প্রধান মন্ত্রী শেখ হাসিনা আছে বলে এ দেশ উন্নত বিশ্বের মতো সব ক্ষেত্রে উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। আর এই উন্নয়নের সুফল ভোগ করছে দেশের সব মানুষ। তিনি আরো বলেন,কে কোন ধর্ম পালন করে,কে কোন দল করে সেটা চিন্তা না করে প্রধান মন্ত্রী দেশের উন্নয়ন করে যাচ্ছেন। প্রধান মন্ত্রীর হাতকে শক্তিশালী করার জন্য এবং উন্নয়ন অব্যাহত রাখতে আগামীতে ফটিকছড়ির আসন আওয়ামী লীগকে উপহার দিতে আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের সকলকে সাংগঠনিক কাজ আরো জোরদার ও আরো তৎপর হতে আহবান জানান।
তিনি উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য নির্বাচিত হওয়ায় ফটিকছড়ির নিজ গ্রাম কাঞ্চন নগর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের উদ্দ্যোগে শনিবার ২৭ফেব্রুয়ারী গণসংবর্ধনা অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।
কাঞ্চন নগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি দিদারুল আলমের সভাপতিত্বে অনুষ্টিত গণসংবর্ধনা অনুষ্টানে অতিথি ছিলেন উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এড. উত্তম কুমার মহাজন,কাঞ্চন নগর ইউপি চেয়ারম্যান রশীদ উদ্দিন চৌধুরী (কাতেব),ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক আমানউল্লাহ চৌধুরী লিটন, নানুপুর ইউপি চেয়ারম্যান শফিউল আজম,বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম, কাঞ্চন নগর ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব জাকির হোসেন, পাইন্দং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম, আওয়ামী লীগ নেতা শফিউল আলম, উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা আবুল কালাম ভূইয়া, এটিএম আমানুল্লাহ। আসাদুজ্জামান তানভীরের সঞ্চালনায় অনুষ্টানে বক্তব্য রাখেন, পিন্টু কুমার দে, রফিকুল বারী, মোহাম্মদ ফিরোজ, মো: পারভেজ, ইউপি যুবলীগ সভাপতি রবিউল চৌধুরী মাসুদ, শফিউল আলম তৌহিদ,মাস্টার শাহজাহান, ফারুক আজম সহ ইউনিয়ন, ছাত্রলীগ নেতা প্রশান্ত দে, রিফাত ও এনাম প্রমূখ।

উল্লেখ্য যে গত ৯ ফেব্রুয়ারী চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এম এ সালামকে সভাপতি ও আতাউর রহমানকে সাধারণ সম্পাদক করে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ৭৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। উক্ত কমিটিতে ফটিকছড়ি উপজেলা হতে ১৩জন স্থান পেয়েছেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com