1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন

আগামী জানুয়ারির প্রথম সপ্তাহেই জাতীয় নির্বাচন : নজিবুল বশর এমপি

Reporter Name
  • Update Time : রবিবার, ২২ জানুয়ারি, ২০২৩
  • ১১৫ Time View

রফিকুল আলম :

তরিকত ফেডারেশনের চেয়ারম্যান ও সংসদ সদস্য সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী বলেছেন, আগামী ২০২৪ সালের জানুয়ারির প্রথম সপ্তাহে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে কোন ভুল নেই। এ খবর জানতে পেরে বিএনপি নির্বাচনে আসার জন্য উদগ্ৰীব হয়ে আছে। তারা না আসলে ও নির্বাচন হবে।

তিনি বলেন, চৌদ্দ দলের কোনো পরিধি বাড়বে না। বড় জোর মহাজোট হতে পারে। তবে যারা বঙ্গবন্ধুকে মানে না এমন কোন ইসলামী দলকে নির্বাচনে আনার চেষ্টা কখনোই সূখকর হবে না। তিনি আরো বলেন, হালদা নদী ও ধুরুং নদী আর বিভিন্ন ইউনিয়নে পাহাড় – টিলা ও কৃষি জমির টপসয়েল কেটে যারা মাটি-বালি পাচার করছে, ফটিকছড়ির পরিবেশ বিপন্ন করে তুলছে, তাদের দলীয় পরিচয় না দেখে সরাসরি দ্রুত ব্যবস্থা নিতে হবে।

তিনি ২২ জানুয়ারী রবিবার বিকেলে চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলা আইন শৃঙ্খলা কমিটি ও মাসিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্য দান কালে এ কথা বলেন। উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাব্বির রাহমান সানি এবং উপজেলা চেয়ারম্যান হোসাইন মোঃ আবু তৈয়বের সভাপতিত্বে অনুষ্ঠিত সভাদ্বয়ে বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন্নাহার মুক্তা, ভাইস-চেয়ারম্যান ছালামত উল্লাহ চৌধুরী, পৌর মেয়র মোঃ ইসমাইল হোসেন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আরেফিন আজিম, ফটিকছড়ি থানার ওসি কাজী মাসুদ ইবনে আনোয়ার, ভূজপুর থানার ওসি মুহাম্মদ হেলাল উদ্দিন ফারুকী,

উপজেলা নির্বাচন অফিসার অরুন উদয় ত্রিপুরা, ইউপি চেয়ারম্যান এসএম সোলায়মান, মোঃ শাহনেওয়াজ, ইকবাল হোসেন চৌধুরী, সরোয়ার উদ্দিন চৌধুরী, মোঃ জানে আলম, মুহাম্মদ অহিদুল আলম, মোঃ জিয়া উদ্দিন, সোয়েব আল ছালেহীন, মোঃ সোহরাব হোসেন, কাজী মাহমুদুল হক, আবু জাফর মাহমুদ, ফটিকছড়ি প্রেসক্লাব সভাপতি সৈয়দ জাহেদুল্লাহ কুরাইশী প্রমূখ। এ সময় অন্যান্যে ইউপি চেয়ারম্যান এবং উপজেলা পরিষদের বিভাগীয় কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com