1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৩:৪২ অপরাহ্ন

আগামী নির্বাচনে দিদারুল আলম গুন্নুর নেতৃত্বে অর্ধ শতাধিক প্রবাসী দেশ আসবে রাউজানে

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
  • ৪৩ Time View

প্রদীপ শীল, রাউজানঃ

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সৌদি আরবস্থ জেদ্দা সিটি আওয়ামী লীগের সাবেক সভাপতি দিদারুল আলম গুন্নুর নেতৃত্বে অর্ধ শতাধিক প্রবাসী দেশ আসার প্রস্তুতি নিয়েছেন।

জানা যায, সংযুক্ত আরব আমিরাতে অবস্থানরত আওয়ামী লীগের সমর্থিত প্রবাসীরা নৌকার পক্ষে মাঠে থাকার সিন্ধান্ত নিয়েছেন। এসব প্রবাসীর বেশি ভাগ সদস্য দেশের প্রাচীনতম রাজনৈতিক সংগঠন আওয়ামী লীগ ও  সহযোগী সংগঠনের নেতা-কর্মী ছিল। দলের দুঃসময়ে তারা বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে রাজপথে আন্দোলন সংগ্রাম করেছিলেন। অনেকেই মামলা হামলার শিকার হয়ে, অনেকই জীবন সংগ্রামে প্রবাসে পারি জমান। কিন্তু আদর্শের রাজনৈতিক দল আওয়ামী লীগকে এখনো মনে প্রাণে ভালো বাসেন। তাদের মধ্যে অনেকেই প্রবাসে আওয়ামী লীগের সংগঠন করে নেতৃত্ব দিচ্ছেন। তেমনি একজন দিদারুল আলম গুন্নু। রাউজান উপজেলার হলদিয়া উত্তর সর্তা গ্রামে বাড়ী।

৮০ দশকে ছাত্রলীগের রাজনীতির করতেন। সৎ জীবন যাপনের অধিকারী গুন্নু দেশের রাজনীতির ইতিটেনে পাড়ি জমান সৌদি আরবে। সেখানে গড়ে তুলেন জেদ্দা সিটি আওয়ামী লীগের নেতৃত্ব। তিনি দায়িত্ব নেন সভাপতি মতো দায়িত্বশীলতার। বর্তমানে সংযুক্ত আরব আমিরাতে অবস্থান করছেন তিনি একজন সফল ব্যবসায়ী হিসাবে। সেখানেও জড়িয়ে পরেন আওয়ামী লীগের রাজনীতির সাথে। এছাড়া দেশের মায়ায় তিনি রাউজানের গ্রামের বাড়িতে ছুটে আসেন সবসময়। সেখানে গরীব অসহায় মানুষকে করেন দান। গ্রামের লোকজন তাকে ডাকেন গরীবের বন্ধু সম্বোধন করে। এবার প্রবাসে বসে সিন্ধান্ত নিলেন জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের পক্ষে মাঠে থাকার। প্রবাস থেকে দেশে আসার পরিকল্পনা প্রসঙ্গে আলহাজ্ব দিদারুল আলম জানান, নির্বাচন কালীল সুদুরপ্রসারি পরিকল্পনা হাতে নিয়ে দেশে আসা হবে। নৌকার পক্ষে মানুষের ঘরে ঘরে গিয়ে ভোট চাইবেন তারা। প্রাণের সংগঠন যতদিন ক্ষমতায় থাকবে দেশ ততদিন নিরাপদ থাকবে।

অন্য কোন সরকার দেশ ও দেশের মানুষের কথা চিন্তা করে না। বিএনপি জামাত দেশকে পঙ্গু করে দিয়েছিল। শেখ হাসিনা সরকার ক্ষমতায় এসে একটি দেশকে উন্নত ও সমৃদ্ধ রাষ্ট্রে পরিনত করেছেন। আবারো স্বাধীনতার পক্ষে গণজাগরণ সৃষ্টি করতে অর্ধশত সাবেক ত্যাগী প্রবাসী নেতাকর্মী নির্বাচনে কাজ করবে। রাউজানে বারবার নির্বাচিত সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীকে আবারও নির্বাচিত করতে প্রবাসী পাশে থাকবে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com