1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন

আগামী নির্বাচন যথা সময়ে হবে — নজিবুল বশর এমপি, ১ কোটি ১৮ লক্ষ টাকা ব্যয়ে ফটিকছড়ি মাইজভাণ্ডার-বিনাজুরি সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

Reporter Name
  • Update Time : শনিবার, ১৭ ডিসেম্বর, ২০২২
  • ১২৫ Time View

রফিকুল আলম :

চৌদ্দ দলীয় জোটের অন্যতম শরিক ত্বরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এমপি বলেছেন, আগামী নির্বাচন শুধু নিয়ম রক্ষার নির্বাচন নয়, এ নির্বাচন যথাসময়ে হবে- এতে কোন সন্দেহ নেই। তিনি আরো বলেন, এ নির্বাচন মুক্তিযোদ্ধের চেতনা ধারণ ও বাহনের নির্বাচন।

বর্তমান সরকার দেশের যে উন্নয়ন করে যাচ্ছে, তা আগামীতে ও ধরে রাখতে হবে। তিনি আরো বলেন, দেশের সর্ববৃহত উপজেলা ফটিকছড়িতে ইতোমধ্যে প্রায় ৫ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ হয়েছে। এ উপজেলা পাশ্ববর্তী রাউজান উপজেলার ৩ টির সমান হবে। তাই কাজ হয়নি বলে, নানা কথা না বলে সমগ্র ফটিকছড়ি ঘুরে দেখুন।

তিনি ১৭ ডিসেম্বর দুপুরে ফটিকছড়ির মাইজভাণ্ডার-বিনাজুরি সড়ক নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। নানুপুর ইউপি চেয়ারম্যান মোঃ শফিউল আজমের সভাপতিত্বে ও প্যানেল চেয়ারম্যান তৌহিদুল আলমের সঞ্চালনায় এ উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান হোসাইন মো: আবু তৈয়ব, উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাব্বির রাহমান সানি, মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন্নাহার মুক্তা, সহকারী কমিশনার (ভূমি) এটিএম কামরুল ইসলাম, ওসি কাজী মাসুদ ইবনে আনোয়ার, উপজেলা প্রকৌশলী তন্ময় নাথ,

পিআইও আবুল হোসেন, উপজেলা জন স্বাস্থ্য প্রকৌশলী প্রণবেশ মহাজন, ইউপি চেয়ারম্যান শোয়েব আল সালেহীন, ইউপি চেয়ারম্যান জিয়া উদ্দিন জিয়া, কৃষক লীগের কেন্দ্রীয় সদস্য মোতাহের হোসেন বাবুল, তরিকত ফেডারেশন নেতা মোহাম্মদ শাহজালাল, যুবলীগ নেতা রাশেদ কোম্পানি ও মুহাম্মদ হাসান প্রমূখ। উল্লেখ্য- দীর্ঘদিন ধরে বেহাল অবস্থায় থাকা জনগুরুত্বপূর্ণ সড়কটি ১ কোটি ১৮ লক্ষ টাকা ব্যয়ে ২০০ মিটার আরসিসি এবং অবশিষ্ট ৯০০ মিটার কার্পেটিং দ্বারা উন্নয়ন করা হচ্ছে। সড়কটির উন্নয়ন কাজ সম্পন্ন হলে ফটিকছড়ির দক্ষিণাঞ্চলের ৩ লক্ষাধিক মানুষের দীর্ঘদিনের ভোগান্তির অবসান হবে বলে জানান সংশ্লিষ্টরা।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com