1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন

আগামী সরই ইউপি নির্বাচনে ১নং ওয়ার্ডে মোরগ মার্কা নিয়ে সকলের কাছে দোয়া ও ভোট চান আহমদ আলী

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১
  • ৭৯২ Time View

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধি

আসন্ন আগামী ১১ নভেম্বর”২০২১ইং লামা উপজেলার ৫নং সরই ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১নং ওয়ার্ডের (বর্তমান সফল মেম্বার) আহমদ আলী মোরগ মার্কা প্রতিকে ৬ষ্ঠ বারের মতো মেম্বার পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া,ভালোবাসা ও সমর্থন নিয়ে দাঁড়িয়েছেন। তিনি এবারেও জনগণের ভোটে নির্বাচিত হয়ে বাকী সময়টা ওয়ার্ডবাসীর সেবক হয়ে থাকতে চান। তিনি ওয়ার্ডের সর্বস্তরের জন-সাধারণের কাছে আন্তরিক দোয়া ও ভোট চেয়েছেন।

জানা যায়, বর্তমান মেম্বার আহমেদ আলী উন্নয়নশীল নানামুখী কর্মকাণ্ডের কারণে সমাজের মানুষ তাকে মোরগ মার্কায় ভোট দিয়ে পূনরায় মেম্বার হিসেবে নির্বাচিত করার লক্ষ্যে কাঁধে-কাঁধ মিলিয়ে কাজ করে যাচ্ছেন। এলাকার মানুষের আলাপচারিতায় একজন সৎ ও যোগ্য নেতৃত্বের কথা উঠলে আহমদ আলী মেম্বারের নামটি উঠে আসে সবার আগে। গ্রামের উন্নয়নের চাকা আরও সচল রাখতে ও সুখে-দুঃখে মানুষের পাশে দাঁড়াতে পূনরায় ইউপি নির্বাচনে ১নং ওয়ার্ডে মোরগ মার্কা নিয়ে মেম্বার প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করছেন আহমেদ আলী।

আহমদ আলী মেম্বার হওয়ার পরথেকে এলাকায় ব্যাপক উন্নয়ন করেছে। তাই এবারেও ১নং ওয়ার্ডের কিছু অসম্পূর্ণ কাজ সম্পন্ন করতে পূনরায় মেম্বার পদপ্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করেছে তিনি।
তিনি ওয়ার্ডের মানুষের পাশে সর্বদা থেকে বিভিন্ন সেবামূলক কাজ করে গেছেন। তিনি সবসময় ওয়ার্ডের উন্নয়নের জন্য কাজ গেছেন। বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, বিধবা ভাতা, পরিত্যক্ত ভাতার কার্ড সহ সমাজের উন্নয়নমূলক বিভিন্ন কর্মকাণ্ডে নিজেকে নিয়োজিত রেখেছেন। সাধারণ মানুষের মুখে মুখে তার হাজারও উপকারের কথা শোনা যায়। তিনি সরকারি বরাদ্দের পাশা-পাশি নিজ অর্থায়নে অনেক মানুষকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করেছেন।

এ ব্যাপারে ওয়ার্ডের কয়েকজন মুরব্বিদের সাথে কথা বলে জানা যায়, বর্তমান মেম্বার আহমেদ আলী একজন সহজ-সরল সাদা মনের মানুষ। তার ভিতর নেই কোন অহংকার, নেই কোন প্রতিহিংসা। তিনি একজন সৎ চরিত্র অধিকারীর মানুষ। তিনি আমাদের সুখে দুঃখে, বিপদ-আপদে সবসময় পাশে ছিলেন। তার দ্বারা সমাজের অনেক উন্নয়ন হয়েছে। সাধারণ মানুষের উপকারে তিনি সর্বদা কাজ করে গেছেন। তাই ওয়ার্ডের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও আমাদের ওয়ার্ডকে আধুনিক ওয়ার্ড হিসাবে রুপান্তরিত করতে আগামী নির্বাচনে মোরগ মার্কায় ভোট দিয়ে আমরা তাকে আবারো জয়যুক্ত করবো ইনশা-আল্লাহ্।

এ সময় বর্তমান সফল মেম্বার আহমেদ আলী বলেন,
আমার একমাত্র শক্তি হচ্ছে ১নং ওয়ার্ডের জনসাধারণ। গত নির্বাচনে ওয়ার্ডের সকল জন-সাধারণ তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে বিপুল ভোটে জয়যুক্ত করেছেন। আমি ওয়ার্ড বাসীর কাছে আজীবন চিরকৃতজ্ঞ থাকবো।

তিনি আরও বলেন, আমি বিগত দিনে মেম্বার ছিলাম, আমার সামর্থ্য অনুযায়ী এলাকার জনসাধারণের ভাগ্য উন্নয়নে যতটুকু পেরেছি ততটুকু কাজ করেছি। আমি বাকী জীবনেও ওয়ার্ডের মানুষের সেবক হয়ে থাকতে চাই। তাদের সুখে-দুঃখে সবসময় পাশে থাকতে চাই।আমার দৃঢ় বিশ্বাস এবারেও ১নং ওয়ার্ডবাসী আমাকে তাদের মূল্যবান ভোট দিয়ে বিজয়ী করবে ইনশা-আল্লাহ্।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com