শুক্রবার, ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ -|- ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ-হেমন্তকাল -|- ৮ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
chatgaiyakhobor.com - news@chatgaiyakhobor.com - www.facebook.com/chatgaiyakhobor/

আজিজনগর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

প্রকাশিত হয়েছে- শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২

(বিশেষ প্রতিনিধি)

মহিলা আওয়ামী লীগকে আরও সুসংগঠিত ও গতিশীল করার লক্ষ্যে এবং জেলা, উপজেলা নেতৃবৃন্দের সমন্বয়ে আজিজনগর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে।

১৬ সেপ্টেম্বর”২০২২ইং শুক্রবার বিকেল ৪টার দিকে ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের আয়োজনে পরিষদের হলরুমে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

আজিজনগর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি মনোয়ারা বেগমের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সচিব মোঃ সেলিম রেজা’র পরিচালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও গজালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবু বাথোয়াইচিং মার্মা।

উক্ত সম্মেলনে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা পরিষদের সদস্য ও লামা উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মিসেস ফাতেমা পারুল।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
লামা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুব মহিলা’লীগের সভাপতি মিসেস মিল্কী রানী দাস, আজিজনগর ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান জননেতা আলহাজ্ব জসিম উদ্দিন কোম্পানি, দপ্তর সম্পাদক অজহা ত্রিপুরা, উপজেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইউনু মার্মা, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্যামলি বিশ্বাস, উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ফারজানা আক্তার ববি সহ আরও অনেকেই।

সম্মেলনে বক্তারা বলেন, বর্তমান সরকার নারীদের জীবনমান উন্নয়নে ব্যাপক কর্মসূচি হাতে নিয়ে কাজ করে যাচ্ছেন। তার মধ্যে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, স্বামী পরিত্যক্ত ভাতাসহ অসংখ্য ভাতা চালু করেছে। শুধু তাই নয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশকে বিশ্বের দরবারে একটি উন্নত সমৃদ্ধ দেশে পরিণত করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তাই মহিলা আওয়ামীলীগ কর্মীদেরকে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার স্বপ্ন পূরণে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

সম্মেলনে সকলের মতামতের ভিত্তিতে ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি হিসেবে কুলসুমা বেগম, সাধারণ সম্পাদক নুরুন্নাহার বেগম ও সাংগঠনিক সম্পাদক মনোয়ারা তাহের, ঞোঞোসেই মার্মাকে নির্বাচিত করা হয়।

অন্যদিকে ইউনিয়ন যুব মহিলা’লীগের আহ্বায়ক সাফিয়া খাতুন ও সদস্য সচিব আরেফা বেগমকে নির্বাচিত করা হয়।