1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন

আধুনগরের ৬নং ওয়ার্ডের জনসাধারণ ২য় বারের মত মেম্বার হিসাবে দেখতে চাই মোঃ আব্দুল মালেক’কে

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০
  • ২৪৫ Time View

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার অাধুনগর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণের একটাই দাবী আগামী ইউনিয়ন পরিষদে নির্বাচনে ২য় বারের মত পুনরায় ৬নং মেম্বার হিসাবে দেখতে চাই বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও তরুণ সমাজের অহংকার মানবপ্রেমিক মুহাম্মদ আব্দুল মালেক’কে।
বর্তমান স্থানীয় ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মুহাম্মদ আব্দুল মালেক এলাকার সকলের অান্তরিক দোয়া ও সহযোগীতা নিয়ে ২য় বারের মত পুনরায় এলাকাবাসীর সেবা ও উন্নয়নে কাজ করে যেতে চান।

আধুনগর ইউনিয়ন একটি গুরুত্বপূর্ণ ইউনিয়নে সকল শ্রেণীর শ্রমিকদের বসবাসরত ব্যস্ততম এলাকা। অত্র ইউনিয়ন টি গুরুত্বপূর্ণ এলাকা হওয়ায় ইউনিয়নের ৬নং ওয়ার্ডের তুলনামূলক জনসংখ্যা অনেক বেশি। তাই এলাকাবাসী মনে করেন বর্তমান মেম্বার মুহাম্মদ আব্দুল মালেকের মত মেম্বারকে এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দরকার বলে জানান এলাকাবাসীরা।

এলাকাবাসী আরো জানান, মালেক মেম্বারের আগে যে মেম্বার ছিলো তেমন কোন অবকাঠামোগত উন্নয়নের কাজ আমরা দ‌ে‌খে‌নি। বরং দীর্ঘ দিন যাবৎ অনেক কষ্ট অপেক্ষা করে জীবন-যাপন করে আসছে এলাকাবাসী ও এলাকার শত শত শ্রমিকসহ স্থানীয়রা। নাগারিক সুবিধার জন্য প্রয়োজনীয় ড্রেনেজ ব‌্যবস্থাসহ রাস্তা ও তেমন কিছু ছ‌ি‌লোনা। শ্রমিকসহ স্থানীয়দ‌ের এই দু‌র্বিসহ জীবন ব‌্যবস্থা দ‌ে‌খে গত ইউপি নির্বাচ‌নে ইউ‌পি সদস‌্য হি‌সেবে অংশ গ্রহন ক‌রে জয় লাভ ক‌রেন মুহাম্মদ আব্দুল মালেক।

মুহাম্মদ আব্দুল মালেক গত নির্বা‌চিত হওয়ার পর থেকে এলাকায় বিভিন্ন রাস্তাঘাট সহ অব‌কাঠামোগত ব‌্যাপক উন্নয়ন কাজ করেছেন। তাই এলাকাবাসী ম‌নে কর‌ছেন আগামী ইউ‌পি নির্বাচ‌নেও আধুনগর ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডে মেম্বার হিসাবে আমরা আবারো মুহাম্মদ আব্দুল মালেক’কে আমাদের মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করবো ইনশা-আল্লাহ্।

আধুনগর ইউনিয়নের ৬নং ওয়ার্ডে সরেজমিনে গিয়ে দেখা যায়, ওয়ার্ডের ছোট-বড় যে সমস্ত রাস্তা ড্রেনেজ ব্যবস্থা করেছেন এলাকাবাসী বলেন মালেক মেম্বারের কোন তুলনা হয় না।আধুনগর ইউনিয়ন ৬নং ওয়ার্ডের স্থানীয় এক বাড়িওয়ালা বলেন, মালেক মেম্বার হওয়ার পরথেকে রাস্তাঘাটের অনেক উন্নয়নমূলক কাজ করেছে তাতে আমরা গর্বিত। তিনি আরো বলেন, মালেক মেম্বার যদি এবারেও মেম্বার প্রার্থী হিসেবে দাঁড়ায় তাহলে আমরা আবারো এলাকাবাসী মিলে ভোট দিয়ে নির্বাচিত করবো।

এদিকে ৬নং ওয়ার্ডের এক দিনমজুর বলেন, আমাদের ৬নং ওয়ার্ডের মেম্বার মালেক ভাইয়ের এর সার্বিক সহযোগিতা ছাড়া আমি চলতে পারি না, তার মতো মহত্ব মেম্বার আমি কখনোই দেখি নাই। করোনা ভাইরাস এর সময়েও বর্তমান সরকারের পাশাপাশি তার নিজস্ব অর্থায়ন থেকে গরীব দুঃখী মানুষেকে অনেক কিছুই দিয়েছে আমি তার কাছ থেকে চাল, ডাল অনেক কিছু নিয়ে আমার ছেলে মেয়েকে খাওয়াইছি, যা ভাষায় প্রকাশ করার মতো না, বড় দুঃখের বিষয় হল এর আগের যে মেম্বার ছিলো তার কাছথেকে কোনদিন সহযোগিতা পাই নাই।

আব্দুল মালেক মেম্বার একজন সহজসরল ভালো ছেলে। সে করোনার সময় গরিব মানুষকে অনেক কিছু দিয়েছে। মালেক মেম্বারকে এলাকাবাসী ওয়ার্ডের চেয়ারম্যান হিসেবে জানে। আমরা তাকে অত্যন্ত ভালো একজন মানুষ হিসাবে জানি। কিছু না দিতে পারলেও যে একটা হাসি দিয়ে কথা বলে তাতেই আমরা খুশি।

এদিকে স্থানীয় সূত্রে জানা যায়, আব্দুল মালেক ইউ‌পি সদ‌স্যের দায়িত্ব পাওয়ার পরথেকে এলাকায় সন্ত্রাস, চাঁদাবাজী, মাদক ও ভূমিদূস্যতাসহ বিভিন্ন ধরনের অপরাধ দূর করতে কর্মীদের নিয়ে নিঃরলস পরিশ্রম করে যাচ্ছেন। তাই এই ওয়ার্ড বাসীর বিশ্বাস তারই পক্ষে সম্ভব সন্ত্রাস, চাঁদাবাজী, মাদক ও ভূ’মিদূস্যতাসহ বিভিন্ন ধরনের অপরাধ পুরোপুরি নিয়ন্ত্রণে রেখে পিছিয়ে পড়া মানুষদের ভাগ্যের দ্রুত উন্নয়ন ঘটানো সম্ভব।

এদিকে এলাকার এক চায়ের দোকানে বসা ৭০ বছরের একজন মুরুব্বী বলেন, আমাদের ৬নং ওয়ার্ডের মালেক মেম্বার শিক্ষিত নম্র, ভদ্র অনেক ভালো ছেলে। তাকে ছাড়া বিকল্প কোন মেম্বার এখানে আমাদের দরকার নেই। ছোট্ট এই ছেলেটি মেম্বার হওয়ার পরথেকে সাধারন মানুষের ডাকে প্রতি মুহুর্তে সাড়া দিয়েছে।তিনি এই ওয়ার্ডে অনেক উন্নয়নমূলক কাজ করেছে। অনেক গরীবদেরকে সাহায্য সহযোগীতা করেছে। আমরা তাঁর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এ ব্যাপারে ৬নং ওয়ার্ডের বর্তমান মেম্বার মুহাম্মদ আব্দুল মালেক বলেন, বর্তমান বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষথেকে এবং চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের মাননীয় সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি মহোদয়ের ঐকান্তিক প্রচেষ্ঠায় অাধুনগর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের রাস্তাঘাট সহ বিভিন্ন ধরণের উন্নয়নমূলক কাজ করেছি। আগামী নির্বাচনেও যদি আমাকে এলাকাবাসী ভোট দিয়ে নির্বাচিত করে আমি তাদের জন্য এবং এলাকার স্বার্থে বাকি যে কাজ রয়েছে তা সবগুলো সমাপ্ত করবো ইনশা-আল্লাহ্।

তিনি আরো বলেন, বর্তমান বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার যে স্বপ্ন রয়েছে সে স্বপ্নকে বাস্তবায়ন করতে হলে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দেশ এবং জাতির কল্যাণে কাজ করতে হবে।

আধুনগরের ৬নং ওয়ার্ড বর্তমান ইউপি সদস্য মুহাম্মদ আব্দুল মালেক ওয়ার্ডের জনসাধারণের আন্তরিক দোয়া,ভালোবাসা ও সহযোগীতা কামনা করেছেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com