1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৯:১০ অপরাহ্ন

আধুনগরে প্রচার-প্রচারণায় মাঠ চষে বেরাচ্ছেন চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হক বাবুল

Reporter Name
  • Update Time : বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
  • ২৫৪ Time View

নিজস্ব প্রতিনিধি, লোহাগাড়া:

আসন্ন আধুনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রচার-প্রচারণায় মাঠ চষে বেড়াচ্ছেন জনগনের মনোনীত চেয়ারম্যান প্রার্থী, সমাজসেবক ও দানবীর আলহাজ্ব মাহমুদুল হক বাবুল। ইতিমধ্যে তিনি অাধুনগরের কাজীরপাড়া ,রোব্বানপাড়া, আকবর পাড়া ও বৃহত্তর অাকতারিয়াপাড়ায়সহ বিভিন্ন এলাকায় প্রচার-প্রচারণা চালিয়েছেন।

চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হক বাবুল বিগত দিনে আধুগরের অসহায় ও হত দরিদ্র মানুষের কল্যাণে কাজ করেছেন। অসহায় পরিবারকে নগদ অর্থ প্রদান করেছেন।

বিশেষ করে আধুনগরের বিভিন্ন এলাকায় স্কুল ও মাদ্রাসার উন্নয়নে আর্থিকভাবে সহযোগীতা করেছেন। এলাকাবাসীরা মাহমুদুল হক বাবুলকে বিজয়ী করতে মরিয়া হয়ে মাঠে প্রচারণা চালাচ্ছেন। তিনি অাধুনগরের ৯ টি ওয়ার্ডের মানুষের ভালবাসা ও আন্তরিকতায় সিক্ত হচ্ছেন। চেয়ারম্যান প্রার্থী সমাজসেবক ও দানবীর আলহাজ্ব মাহমুদুল হক বাবুল বলেন,দীর্ঘদিন ধরে অামার প্রাণপ্রিয় আধুনগরবাসীর সেবা করে যাচ্ছি।

এলাকাবাসীর পাশে থেকে সর্বোচ্চ সেবা দিতে চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নিয়েছি । দীর্ঘদিন মানুষের কল্যাণে কাজ করেছি । আমি মানুষের সেবক হতে চাই। মানুষের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখতে পারলে অামি নিজেকে গর্ববোধ মনে করি। তিনি আরও জানান,আধুনগরবাসীর ব্যাপক সাড়া পাচ্ছি। যদি সুষ্ঠ নির্বাচন হয় আমি জয়ী হব। আধুনগরবাসীর গণরায়ে বিপুল ভোটে নির্বাচিত হবেন বলেও তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। নির্বাচিত হলে আধুনগরকে শতভাগ সন্ত্রাস ও মাদকমুক্ত করবে বলে তিনি ঘোষণা দেন।

চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হক বাবুল আগামী ২০ অক্টোবরের নির্বাচনে জয়ী হতে আধুনগরের সর্বস্তরের জনসাধারণের কাছে দোয়া, সমর্থন ও সহযোগীতা কামনা করেছেন। প্রচারণাকালে সমাজসেবক আলহাজ্ব মোস্তাফিজুর রহমান,মো মফিজ,শাহাব উদ্দিন,শমশুল ইসলাম,নুরুল হক,মো: ইসলাম,শুক্কুর ড্রাইভার,মো: হোসাইন,কামাল উদ্দিন,নুর অাহমদ,মিজানুর রহমান,মুজিব ড্রাইভার,আহামদ কবির,হাফেজ মোহাম্মদ মামুন,বাবুল মেম্বার,নুরু ম্যানেজার,আহামদ ছাফা,মহিউদ্দিন,নুরুল আবছার,

মো: ইসহাক, মো: ইলিয়াস,মো:রিদুয়ান,মো: সুমন,মো: সজিব,মো:সোহেল,মো: রাবিত,মো:কামরুল হাসান নোমান,মো:শাহেদ,মো:নেওয়াজ,মো: পাভেল,মো: সোহানসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com