1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:৫৮ পূর্বাহ্ন

আনোয়ারায় আরো ৫৭ হাজার মানুষকে করোনা টিকার প্রথম ডোজ দেয়া হবে’

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২২
  • ১ Time View

আরমান হোসেন, আনোয়ারা প্রতিনিধি

চলমান কোভিড-১৯ টিকাদান কর্মসূচিতে গতি আনতে আগামীকাল থেকে রবিবার পর্যন্ত ৫৭ হাজার জন মানুষকে করোনা টিকার দেয়ার প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জোবায়ের আহমেদ।

তিনি বলেন, আগামীকাল শুক্রবার ২৫ ফেব্রুয়ারি থেকে ২৭ ফেব্রুয়ারি এই ৩ দিনে উৎসবমূখর পরিবেশে উপজেলার ১১টি ইউনিয়নে অন্তত ৫৭হাজার মানুষকে ভ্যাকসিন দেয়া হবে।

বিশেষ ব্যবস্থায় শুক্রবার উপজেলার বটতলী রুস্তম হাট বাজার ইউনিয়ন পরিষদে , চাতুরী চৌমুহনী বাজার ভোজন বাড়ি রেস্টুরেন্টে এর সামনে, ও সরকার হাট বাজারে টিকাদান কর্মসূচি রাখা হয়েছে ।
শনিবার একযোগে এক ইউনিয়নে তিনটি করে উপজেলার ১১টি ইউনিয়নে ৩৩টি স্থানে এই গণটিকা কর্মসূচি পালন করা হবে ।
পরবর্তীতে রবিবার ও গ্রাম ভিত্তিক কমিউনিটি ক্লিনিকে এই টিকা ক্যাম্প সচল রাখার কথা জানিয়েছেন ইউএনও।

এপর্যন্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হিসেবে করোনার টিকার প্রথম ডোজ পেয়েছেন প্রথম প্রায় ১ লাখ ৯০ হাজার জন ।দ্বিতীয় ডোজ পেয়েছেন ১ লাখ ৬৯ হাজার জন । এখন স্বাভাবিক টিকাদান অব্যাহত আছে৷ ফলে ২৬ ফেব্রুয়ারির আগে প্রথম ডোজ পাওয়ার সংখ্যা আরো বাড়বে৷

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য মতে ২৬ ফেব্রুয়ারি টিকা দিতে কোনো রেজিষ্ট্রেশন লাগবেনা৷ টিকা কেন্দ্রে জাতীয় পরিচয়পত্রসহ যে কোনো বৈধ পরিচয় পত্র নিয়ে গেলেই যাদের বয়স কমপক্ষে ১৮ বছর সেই নাগরিকরা টিকা পাবেন৷ তবে শিক্ষার্থীদের আলাদা প্রকল্পে ১২ বছর বয়স হলেই টিকা দেয়া হচ্ছে৷



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com