রবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ -|- ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ-শরৎকাল -|- ২৯শে সফর, ১৪৪৪ হিজরি
chatgaiyakhobor.com - news@chatgaiyakhobor.com - www.facebook.com/chatgaiyakhobor/

আনোয়ারায় নিখোঁজের সাত দিন পর মাঝির লাশ উদ্ধার

প্রকাশিত হয়েছে- বুধবার, ৩ আগস্ট, ২০২২

আরমান হোসেন,আনোয়ারা প্রতিনিধি

সাগরে মাছ ধরতে গিয়ে জাহাজের ধাক্কায় নৌকা ডুবিতে নিখোঁজের সাত দিন পরে নৌকার মাঝি হারুন এর লাশ উদ্ধার করা হয়েছ। মঙ্গল(২ আগস্ট) বিকাল ৪ টার দিকে মহেশখালী উপজেলার মাতারবাড়ী সমুদ্র সৈকত থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। পরে স্বজনরা লাশ এনে রাত ২ টায় পারিবারিক কবরস্থানে দাফন করে। হারুন আনোয়ারা উপজেলার রায়পুর ইউনিয়নের পরুয়া পাড়া গ্রামের সৈয়দ নুরের ছেলে।

হারুনের পারিবারিক সূত্রে জানা যায়, গত ২৬ জুলাই রাতে নিখোঁজের পরে প্রশাসনের লোক জনসহ অনেক খোজাখুজি করেন। মঙ্গলবার বিকালে মহেশখালীর মাতারবাড়ী সমুদ্র সৈকতে স্থানীয়রা ভাসমান একটি লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে। পরে তারা গিয়ে হারুনের লাশ শনাক্ত করে নিয়ে আসেন। আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর্জা মোহাম্মদ হাসান বলেন, সাগরে নিখোঁজ জেলে হারুনের লাশ মহেশখালী পুলিশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করেছে।

উল্লেখ্য গত ২৬ জুলাই মধ্যরাতে বঙ্গোপসাগরে মাছ ধরে ফেরার পথে একটি লাইটার জাহাজের ধাক্কায় নৌকা ডুবির ঘটনা ঘটে। ওই ঘটনায় ৪ ব্যক্তি জীবিত ফিরে আসলেও ২ জন নিখোঁজ ছিল। পরের দিন নিখোঁজ ২ জনের মধ্যে আবদুর রশিদের লাশ সাগর থেকে উদ্ধার করা হলেও হারুন নিখোঁজ ছিল।