রবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ -|- ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ-শরৎকাল -|- ২৯শে সফর, ১৪৪৪ হিজরি
chatgaiyakhobor.com - news@chatgaiyakhobor.com - www.facebook.com/chatgaiyakhobor/

আনোয়ারায় সড়ক দুর্ঘটনায় মহিলা ফুটবলার গুরুতর আহত

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২

আরমান হোসেন,আনোয়ারা প্রতিনিধি

আনোয়ারায় সড়ক দুর্ঘটনায় চট্টগ্রাম জেলা মহিলা টিমের গোলরক্ষক জান্নাতুল মাওয়া নামের এক জন গুরুতর আহত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে আনোয়ারা উপজেলার কালা বিবির দীঘি নামক স্থানে এই সড়ক দুর্ঘটনা ঘটে। আহতের ভাই হৃদয় জানান, আমার বোন প্রতি সাপ্তাহের তৈলারদ্বীপ হাই স্কুলের মাঠে নিলুফার কায়সার স্মৃতি মহিলা ফুটবল একাডেমিতে অনুশীলন করতে যায়,অনুশীলন শেষে সরকার হাট থেকে সিএনজি অটোরিকশা যোগে বাড়ি উদ্দেশ্যে,কালা বিবি দীঘি এসে সিএনজি অটোরিকশা থেকে নেমে ভাড়া দিয়ে একটু সামনে গেলে একটি লরি দ্রুতগতিতে এসে আমার বোনকে মেরে দিয়ে চলে যায়,

এতে আমার বোনের ডান পায়ে মালা নড়ে গিয়ে গুরুত্ব আহত হয়,স্থানীয় এক মহিলা আমার বোন কে আহত অবস্থায় উদ্ধার করে, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে,তার আঘাত গুরুতর হওয়ায় তাকে ঢাকা পঙ্গু হাসপাতালের রেফার করেন, বর্তমানে সেই ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে। লরিটি স্থানীয়রা জব্দ করেছে। আহত জান্নাতুল মাওয়া আনোয়ারা উপজেলার,বিলপুর ৮ নং ওয়ার্ড এলাকায় মোহাম্মদ সেলিমের মেয়ে।সেই চট্টগ্রাম জেলা মহিলা ফুটবল টিম গোলরক্ষক ও নিলুফার কায়সার স্মৃতি মহিলা ফুটবল একাডেমির ছাত্রী।

এ বিষয়ে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ ওসি মির্জা মোহাম্মদ হাসানের সাথে যোগাযোগ করলে,তিনি বিষয় টি জানতেন না,তবে আহত ফুটবলের পরিবারের সাথে যোগাযোগ করে যথাযথ যথাযথ ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানিয়েছেন।

নিলুফার কায়সার স্মৃতি মহিলা ফুটবল একাডেমির ছাত্রী জান্নাতুল মাওয়া রোড এক্সিডেন্ট হওয়ার খবর শুনে অত্র একাডেমির প্রধান উপদেষ্টা ও প্রধান পৃষ্ঠপোষক বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক বেগম ওয়াশিকা আয়শা খান (এমপি) আহত ছাত্রী টি খোঁজ খবর নিয়ে তার পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছেন।