1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন

আনোয়ারায় টিকা নিলে গোলাপ উপহার, প্রথম ধাপে টিকা পেল ৬,৬০০ জন

Reporter Name
  • Update Time : শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ১৭৩ Time View

আরমান হোসেন,
(আনোয়ারা,চট্টগ্রাম)

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে কোভিড-১৯ করোনা ভাইরাস প্রতিরোধ কল্পে ফ্রি টিকা প্রদান কর্মসূচী উদ্বোধন করা হয়েছে। এতে টিকা গ্রহিতাকে গোলাপ ফুল দিয়ে বরণ করে উৎসাহিত করা হচ্ছে।
প্রতিটি টিকা গ্রহিতাকে একটি করে গোলাপ উপহার দেওয়া হয়েছে।

শনিবার (৭ আগষ্ট) সকাল ১১ টার দিকে উপজেলার ৭নং সদর ইউনিয়ন পরিষদে ভারচুয়ালে এই কর্মসূচীর উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ (এমপি)।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ আবু জাহিদ মোহাম্মদ সাইফউদ্দিন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তানভীর হাসান চৌধুরী,থানার অফিসার ইনচার্জ (ওসি) এস.এম দিদারুল ইসলাম সিকদার এবং সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অসীম কুমার দেব প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী বলেন,সারা উপজেলা জুড়ে করোনা ভাইরাস প্রতিরোধকল্পে ফ্রি টিকা প্রদান কর্মসূচী পালন করা হচ্ছে। টিকা দেওয়ার ক্ষেত্রে বয়স্ক এবং প্রতিবন্ধীদের অগ্রাধিকার দেওয়া হচ্ছে।

উল্লেখ্য যে, আজ উপজেলার প্রত্যেকটি ইউনিয়নের ১,২, ও ৩ ওয়ার্ডের সর্বমোট ৬হাজার ৬শ জনকে এই টিকা দেওয়া হয়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com