1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন

আনোয়ারায় স্থানীয় যুবকদের উপর মাদক কারবারিদের হামলা

Reporter Name
  • Update Time : বুধবার, ২৩ জুন, ২০২১
  • ১৬৫ Time View

আরমান হোসেন,আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় যুবকদের উপর মাদক কারবারিদের হামলার ঘটনা ঘটেছে।

সোমবার (২১ জুন) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ৬নং বারাখাইন ইউনিয়নের শোলকেটা মেডিকেলের চার রাস্তা মোড় এলাকায় এই ঘটনা ঘটে। এসময় সংজ্ঞবদ্ধ মাদক কারবারীদের হামলায় স্থানীয় ৫ যুবক গুরোতর আহত হয়।

আহত যুবকরা হলেন, স্থানীয় মৃত খায়ের আহমদের ছেলে মোঃ মনসুর (৩৩), আব্দুস শুক্করের ছেলে আবুল কালাম আজাদ (৩৯), মৃত মফজল আহমদের ছেলে আব্দুল মান্নান (৩০), আব্দুল মালেকের ছেলে মোহাম্মদ রাশেদ (২৮), রমিজ আহমেদের ছেলে আবু তাহের চৌধুরী (২৮)।

পরবর্তীতে শোলকাটা সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক স্থানীয় ফারুকের ছেলে শাহজাহান বাদী হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে আনোয়ারা থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযুক্তরা হলেন, বারাখাইন ইউনিয়নের শোলকাটা পুরাতন মেডিকেল কলোনির বাসিন্দা আব্দুর রহমানের ছেলে মোঃ ইলিয়াস প্রকাশ (কালা), আব্দুর রহমানের ছেলে রনি, ওসমান গনির ছেলে সবুজ, আব্দুর রহমানের ছেলে হুমায়ুন, মোঃ কামাল, মোঃ বাদশা, মোঃ ইলিয়াস (কালা)’র ছেলে সম্রাটসহ অজ্ঞাত আরো ৫জন।

অভিযোগ সূত্র জানা যায়, অভিযুক্তরা মাদক, জুয়া, নারী ব্যবসা থেকে শুরু করে নানা অপকর্মের সাথে জড়িত। বিভিন্ন থানায় তাদের বিরুদ্ধে রয়েছে একাধিক মামলা ।
উপজেলার শোলকাটায় অবস্থিত পুরাতন মেডিকেল কে আস্তানা বানিয়ে তারা দীর্ঘদিন ধরে এসব অবৈধ কার্যকলাপ পরিচালনা করে আসছে।
স্থানীয়রা এসব অপকর্মের বিরোধিতা করলে তারা প্রকাশ্যে হাঙ্গামা শুরু করে এবং বিরোধীতা কারীদের যেখানেই পাই সেখানেই হামলা করে।
এরই ধারাবাহিকতায় সোমবার সন্ধায় জাবেদ উদ্দিন রিফাত শোলকাটার মোড়ে গেলে অভিযুক্তরা তার হাতে থাকা স্মার্ট ফোনটি কেড়ে নেয়।
পরবর্তীতে রিফাত আমার দোকানে এসে স্থানীয়দের মোবাইল নিয়ে ফেলার বিষয়টি জানালে স্থানীয়রা অভিযুক্ত কামালকে মোবাইলসহ হাতেনাতে ধরে। তার একটু পরই অভিযুক্তরা সবাই দা-চুরি ও দেশীয় অস্ত্র নিয়ে স্থানীয়দের উপর অতর্কিত হামলা করে।

এই ঘটনার তদন্তের বিষয়ে জানতে চাইলে আনোয়ারা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সৈয়দ ওমর বলেন, উভয় পক্ষকে থানায় ডাকানো হয়েছে। ওদের সাথে কথা বলেই পরে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com