1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:৩৯ অপরাহ্ন

আনোয়ারায় ৬ বিদ্রোহী প্রার্থীকে সাময়িক বহিষ্কার

Reporter Name
  • Update Time : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ২২৮ Time View

আরমান হোসেন, আনোয়ারা প্রতিনিধি

আগামী ৫ জানুয়ারি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করায় আনোয়ারায় তিন ইউনিয়নে আওয়ামী লীগের ৬ নেতাকে দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগে সাময়িকভাবে বহিষ্কার করেছে দক্ষিণ জেলা আওয়ামীলীগ।

বুধবার সংগঠনটির সভাপতি মোছলেম উদ্দিন আহমদ এমপি’র সভাপতিত্বে অনুষ্ঠিত চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের কার্যকরী সংসদের সভার সিদ্ধান্ত অনুযায়ী এই ব্যবস্থা নেওয়া হয়েছে বলে নিশ্চিত করেছে জেলা আওয়ামীলীগের একটি সূত্র।

যেসব নেতাকে বহিষ্কার করা হয়েছে তাদেরকে সংগঠন থেকে স্থায়ীভাবে বহিষ্কারের জন্য কেন্দ্রীয় আওয়ামীলীগে সুপারিশ পাঠানো হবে বলে জানিয়েছেন দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

আনোয়ারায় তিন ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী হয়ে যেসব নেতা বহিষ্কার হয়েছেন তারা হলেন, ২নংবারশত ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো: আমিনুল হক চৌধুরী, ৩নং রায়পুর ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আমিন শরিফ ও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ফজলুল কাদের, ৫নং বরুমছড়া ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সদস্য শাহাদাত হোসেন চৌধুরী ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল বশর। আনোয়ারা সদর ইউনিয়নে চট্টগ্রাম দক্ষিণ জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম টিপু।

আনোয়ারায় বহিষ্কৃত নেতাদের বিষয়ে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ মালেক বলেন, বিদ্রোহী প্রার্থীর পক্ষে অর্থাৎ নৌকা প্রতীকের বিরুদ্ধে যে সকল নেতা কাজ করছেন বা প্রচার-প্রচারনায় অংশগ্রহণ করছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে কেন্দ্র থেকে নির্দেশনা দেওয়া হয়েছে। পঞ্চম ধাপের ইউপি নির্বাচনকে সামনে রেখে দলের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীদের বিরুদ্ধে গিয়ে যেসব নেতা বিদ্রোহী হয়েছে আমরা তাদের বিষয়ে জেলা আওয়ামীলীগকে জানিয়েছি। তাদেরকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com