1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
রবিবার, ১০ ডিসেম্বর ২০২৩, ০৩:১৭ পূর্বাহ্ন

আনোয়ারা পুকুরে ডুবে মামাতো-ফুফাতো বোনের মৃত্যু

Reporter Name
  • Update Time : শনিবার, ৩১ জুলাই, ২০২১
  • ১২২ Time View

আরমান হোসেন,
(আনোয়ারা,চট্টগ্রাম)

পানিতে ডুবে হারিয়ে গেল মামাতো ফুফাতো বোন।চট্টগ্রামের আনোয়ারা উপজেলার খুরুস্কুল গ্রামে তাসনুভা তাবাসসুম তানিশা (০৫) আর তার মামাতো বোন মোছাম্মৎ তায়্যিবাহ (০৩) দুজনের পুকুরে ডুবে মৃত্যুর খবর পাওয়া গেছে।

শুক্রবার (৩০-জুলাই) সন্ধার সময় পানিতে ডুবেই তাদের মৃত্যু হয়।
জানা যায়, নিহত তাসনুভা তাবাসসুম তানিশা উপজেলা ১১নং জুঁইদণ্ডী ইউনিয়নের ৮নং মধ্যম খুরুস্কুল গ্রামের মফজল আহমেদের বাড়ির লোকমান হাকিমের মেয়ে। এবং নিহত মোছাম্মৎ তায়্যিবাহ একই গ্রামের মোহাম্মদ জামালের মেয়ে।
তারা সম্পর্কে মামাতো-ফুফাতো বোন ছিলো।

পারিবারিক সূত্রে জানা যায়,শুক্রবার মাগরিবের সময় তাবাসসুম আর তায়্যিবাহ পাশের বাড়ি থেকে টিভি দেখা শেষে তার আম্মুর পিছনে পিছনে ঘরে ফিরতেছিলো। কিন্তু আগে আগে তাদের আম্মু ঘরে ফিরে এলেও তারা আর ঘরে ফেরেনি। পরবর্তীতে তাদেরকে খোজাখুজি শুরু করলে, খোজাখুজির এক পর্যায়ে বাড়ির পাশে থাকা পুকুরের মাঝে তাদের জুতা ভেসে থাকতে দেখে যায়। তারপর পুকুরে খোজাখুজির পর পুকুর থেকে তাদের উদ্ধার করে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে।

এই বিষয়ে আনোয়ারা স্বাস্থ্যকেন্দ্রের কর্তব্যরত চিকিৎসক ডা.তালহা বলেন, শিশুটি স্বাস্থ্যকেন্দ্রে আনার আগেই মারা গেছে। অতিরিক্ত পানি পেটে প্রবেশ করায় এমনটি হয়েছে। আমরা শিশু দু’টির লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করে দিয়েছি।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com