1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন

আনোয়ারা বরুমচড়ায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ,আহত ১২

Reporter Name
  • Update Time : শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১
  • ১৮৬ Time View

আনোয়ারা প্রতিনিধি:

চট্টগ্রামের আনোয়ারায় ৫নং বরুমচড়া ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শাহাদাত হোসেন চৌধুরী ও আওয়ামীলীগ মনোনিত প্রার্থী সামছুল ইসলাম চৌধুরীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।এতে নারীসহ ১২ জন আহত হয়েছে।

শুক্রবার (২৪ ডিসেম্বর) জুম্মা সময় উপজেলার পশ্চিম বরুমছড়া শাহজীপাড়া জামে মসজিদের সামনে এই ঘটনা ঘটে।এসময় হামলায় গুরুতর আহত হন স্বতন্ত্র প্রার্থীর বোন সহ ৩ কর্মী সমর্থক। আহতদের চট্টগ্রাম মেডিক্যালে ভর্তি করা হয়েছে বলে জানান চেয়ারম্যান প্রার্থী শাহাদত হোসেন চৌধুরী।
আহতরা হলেন , শাহাদাত হোসেন এর ছোট বোন শাহেদা(৪০), এহলাস (২২) ও জিকু (১৬)।স্বতন্ত্র প্রার্থীর বুলু আকতার (৫০), শামীমা আকতার (৪০), ইদ্রিছ (৩৫), ইমাম শরীফ (৮০) নামে চার সমর্থক এবং আওয়ামী লীগের নৌকার সমর্থক মোহাম্মদ মামুন (৫৫), মোহাম্মদ আলী (৪৫), মোহাম্মদ হাবীব (৪০), নুরুল হক (৪৫), মোহাম্মদ ইউসুফ (৩২) আহত হয় ।

এই বিষয়ে স্বতন্ত্র প্রার্থী শাহাদাত হোসেন বলেন, প্রথমে তারা আমার প্রচারনায় বাঁধা প্রদান করে এবং মাইক ভাংচুর করে। পরে লোকজনকে নিয়ে মসজিদে জুম্মার নামাজ আদায় করতে গেলে সামছুল ইসলাম এর লোকজন এসে আমার লোকজনকে মারধর করে বের করে দেয়। ঘটনার পর প্রায় ৩ ঘণ্টা অবরুদ্ধ হয়ে পড়েন বরুমছড়ার শাহজীপাড়া এলাকায় তিনি ও তার সমর্থকরা। পরে প্রশাসন গিয়ে তাদের উদ্ধার করে। ওই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানা গেছে।

সর্বশেষ পরিস্থিতির বিষয়ে জানতে চাইলে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ দিদারুল ইসলাম সিকদার জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com