1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন

আবুধাবীতে ফটিকছড়ির দৌলতের মৃত্যু, পরিবারের স্বপ্ন,স্বপ্নই থেকে গেল !

Reporter Name
  • Update Time : সোমবার, ১৬ জানুয়ারি, ২০২৩
  • ২২৯ Time View

রফিকুল আলম

: নিজের ও পারিবারীক জীবন সুন্দর করতে পরিবারের সকলের মায়া- মমতা- স্নেহ আর ভালবাসা ত্যাগ করে প্রবাসে চলে যায় দৌলত। যথাযত ভাবে কয়েক বছর পর বাড়ী এসে মাত্র ৪ মাস আগে আবারো চলে যায় পরিবারের সুখ ও শান্তির আশায়। কে জানতো এ যাওয়া যে তার শেষ যাওয়া। পরিবারের সদস্য ও আত্নীয় স্বজন এবং সহপাঠিদের রেখে সংযুক্ত আরব আমিরাতের আবুধাবীতে ফটিকছড়ি পৌরসভার ১ নং ওয়ার্ডের মুহাম্মদ দৌলত হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে মারা যায়।

তার মৃত্যুর সংবাদ পেয়ে অবুঝ ২ শিশু ও স্বজনদের আহাজারীতে দৌলতের গ্রামের বাড়ীতে চলছে শোকের মাতম। তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। নিহত দৌলতের বড় ভাই মুহাম্মদ ইউসুফ জানান,

গত ১৪ জানুয়ারী শনিবার আবুধাবীতে মাগরীবের নামাজ পড়ে দৌলত বাসায় চলে যায়। সেখানে দৌলত অসুস্থ হলে তার রুমের অন্যান্যরা তাকে শেখ জাহিদ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় আবুধাবীর সময় রাত ১ টার দিকে মারা যায়। তার পারিবারীক সূত্রে আরো জানা যায়, আবুধাবী হতে দৌলত বাড়ীতে এসে ৪ মাস আগে আবার চলে যায়।

নিহত দৌলতের লাশ দেশে নিয়ে আসার পক্রিয়া চলছে। মৃত্যুকালে মা, ৪ ভাই, ৪ বোন, স্ত্রী, ১ ছেলে, ১ মেয়ে রেখে যান। সে পৌর সভার উত্তর রাঙ্গামাটিয়া গ্রামের বড় টিলা নামক স্থানের মরহুম নুরুল ইসলামের পুত্র। এদিকে ফটিকছড়ি পৌরসভার মেয়র আলহাজ্ব ইসমাইল হোসেম ও পৌরসভার ১ নং ওয়ার্ডের কমিশনার সাংবাদিক রফিকুল আলম এক বিবৃতিতে মরহুম মুহাম্মদ দৌলতের মৃত্যুতে তার আত্নার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের সকলের নিকট সমবেদনা জানিয়েছেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com