1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন

আমাকে সাহায্য করুন, আমি সুস্থ জীবনে ফিরতে চাই- আব্দুল আজিজ

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
  • ৫১ Time View

(বিশেষ প্রতিনিধি)

আমি একজন এতিম, আমার মা,বাবা বলতে কেউ নেই। আমি সুস্থ জীবনে ফিরতে চাই, আমাকে সাহায্য করুন, আমার পা দিন দিন অবনতির দিকে যাচ্ছে। বর্তমানে একটি অপারেশন করা হয়েছে। আমি একধম চলাফেরা করতে পারছি না। টাকার অভাবে উন্নত চিকিৎসা নিতে পারছি না। হাসপাতালে মানবেতর দিন কাটাচ্ছি। আগে ওষুধ খেয়ে চলাফেরা করতাম। এখন আর ওষুধ কাজ করছে না। বর্তমানে ক্যান্সারে পরিণত হয়েছে। আমার বাড়িতে উপযুক্ত দুইটি মেয়ে রয়েছে, তাদের স্বপ্ন যেন ভেঙে না যায়। আমার পরিবারে আমি ছাড়া আয়ের উৎস কেউ নেই। আমিও অন্য জনের মতো স্বাভাবিকভাবে চলাফেরা করতে চাই। সুস্থ হয়ে বাঁচতে চাই। আমি একজন আপনাদের ভাই হিসেবে আপনাদের সামর্থ্য অনুযায়ী আমাকে সাহায্য করে স্বাভাবিক জীবনে ফিরিয়ে দিন।

এমনই আকুতি জানিয়ে প্রিয় দেশ এবং প্রবাসী ভাইদের কাছে সাহায্য কামনা করেন চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার কলাউজান ইউনিয়নের ৭নং ওয়ার্ডের আহমদ আলী ডাক্তার পাড়া স্থানীয় বাসিন্দা মৃত্যু গোলাম সোবহানের ছেলে মুহাম্মদ আব্দুল আজিজ।

আব্দুল আজিজের পরিবার সূত্র জানা যায়, প্রবাস ফেরত মোহাম্মদ আব্দুল আজিজ দীর্ঘদিন ধরে ডায়াবেটিস রোগে আক্রান্ত। বিগত ১মাস যাবৎ উচ্চ ডায়াবেটিস রোগে আক্রান্ত হয়ে বাম পা পুঁছন ধরে, এরপর লোহাগাড়া ডায়াবেটিস জেনারেল হাসপাতালে একটা অপারেশন করা হয়। এখনো তার কোন ধরনের পরিবর্তন দেখা যাচ্ছে না। দিন দিন পায়ের অবশ্য অবনতির দিকে যাচ্ছে। ডাক্তার বলছে তাকে যদি উন্নত চিকিৎসা দেওয়া না হয় পরে বড় ধরনের সমস্যা হতে পারে। কিন্তু টাকার অভাবে উন্নত চিকিৎসা নিতে পারছেন না তিনি। দ্রুত উন্নত চিকিৎসা না করলে পঙ্গু হয়ে বিছানায় পড়ে থাকতে হবে তাকে। এমনকি তার জীবনের ঝুঁকিও রয়েছে। তার চিকিৎসার জন্য প্রয়োজন অনেক টাকার। তার পক্ষে উন্নত চিকিৎসার ব্যয় বহন করা সম্ভব নয়। তাই সাহায্যের আবেদন জানিয়েছেন এই অসহায় মোহাম্মদ আব্দুল আজিজ ও তার পরিবারের সদস্যরা। বর্তমানে হাসপাতালে মানবেতর দিন কাটাচ্ছে। কোন মানবিক, দানশীল ব্যক্তিদের মানবিক বিবেচনায়, একটি জীবন, একটি পরিবার বাঁচাতে এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি।

আব্দুল আজিজের পরিবার জানান, সংসারের আয়ের উৎস একমাত্র আমার স্বামী। এছাড়াও বাড়িতে উপযুক্ত দুইটি মেয়ে রয়েছে। আমার স্বামী দীর্ঘদিন ধরে ডায়াবেটিস রোগে আক্রান্ত। হঠাৎ প্রবাসে থাকা অবস্থায় বাম পায়ে ধীরে ধীরে পুঁছন ধরে। বর্তমানে চিকিৎসক আমার স্বামীকে উন্নত চিকিৎসা করাতে বলেছে। টাকার অভাবে কিছু করতে পারছি না। নিজেকে খুব অসহায় লাগতেছে। এত টাকা আমার পক্ষে জোগাড় করা সম্ভব নয়। সবার কাছে সাহায্যের আবেদন করছি। আশা করি মহান আল্লাহর রহমতে এবং সকলের সহযোগিতায় আমার স্বামী আবার নতুন করে সুস্থ হয়ে উঠবে ইনশা-আল্লাহ্।

অসুস্থ আব্দুল আজিজকে সাহায্য পাঠাতে পারেনঃ- নগদ (পার্সোনাল) ০১৮৭২-৪৭২১৮১, বিকাশ (পার্সোনাল) ০১৮৭২-৪৭২১৮১, ০১৮২৪- ৯২১০২৮
ইসলামী ব্যাংক অ্যাকাউন্ট নং- 20507770252189905



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com