1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন

আরব আমিরাতের আবুধাবীতে ফটিকছড়ি পৌর প্রবাসীদের উদ্যেগে পৌর মেয়র সহ ৩ আ.লীগ নেতাকে সংবর্ধনা ও মেজবান

Reporter Name
  • Update Time : রবিবার, ২৮ মে, ২০২৩
  • ৭৬ Time View

রফিকুল আলম,ফটিকছড়ি :

সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবীতে অবস্থানরত  ফটিকছড়ি পৌরসভার প্রবাসীদের উদ্যোগে গত ২৭ মে  রাত ৮ টায় আবুধাবীর বাঙ্গালী পাড়াখ্যাত  আলমোল্লা নামক স্থানে উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য ফটিকছড়ি পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও ফটিকছড়ি পৌরসভার মেয়র আলহাজ্ব ইসমাইল হোসেন,চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সাবেক চেয়ারম্যান আবু তালেব চৌধুরী ও নবনির্বাচিত উত্তর জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও ফটিকছড়ি উপজেলা আওয়ামীলীগের মানব কল্যান সম্পাদক আবুল বশরের দুবাই আগমন উপলক্ষে ফটিকছড়ি পৌরসভা প্রবাসীদের উদ্যোগে গণ সংবর্ধনা  ও মেজবানের আয়োজন করা হয়।এ উপলক্ষে আয়োজিত অনুষ্টানে সভাপতিত্ব করেন,বিশিষ্ট ব্যবসায়ী ওসমান গণি আলমগীর।
গণ সংবর্ধনা অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন,ফটিকছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন মুহুরী।  বিশেষ অতিথি ছিলেন,মোহাম্মদ আজম,
বঙ্গবন্ধু পরিষদ আবুধাবী কেন্দ্রীয় কমিটির সম্মানিত যুগ্ম সম্পাদক মহিউদ্দিন মহিন, মো: জানে আলম জাহাঙ্গীর,দুবাই বিশিষ্ট ব্যবসায়ী সাবেক ছাত্রনেতা ইলিয়াছ চৌধূরী,মুহাম্মদ আরাফাত,মঈন উদ্দিন রানা। এতে বক্তব্য রাখেন,মোঃ সোহেল,মুহাম্মদ সাইফু,  মুহাম্মদ ইলিয়াস,মুহাম্মদ আবু, মুহাম্মদ মোরশেদ, মুহাম্মদ কফিল উদ্দীন, মুহাম্মদ সালাউদ্দিন,  লিটন।
অনুষ্টানে  অতিথিদের ফুল দিয়ে বরণ ও ক্রেষ্ট প্রদান করা হয়। মোহাম্মদ ওসমান গনি আলমগীর, মোহাম্মদ আজম,
মোঃ সোহেল, সাইফু, ইলিয়াস, আবু মোরশেদ, কফিল, সালাউদ্দিন  ও লিটন বাবু’র আর্থিক ও সার্বিক সহযোগিতায় আয়োজিত মেজবানে সংযুক্ত আরব আমিরাতের বিভিন্ন প্রদেশে অবস্থানরত ফটিকছড়ি পৌরসভার কয়েক শত প্রবাসী  উপস্থিত ছিলেন। গণ সংবর্ধনা শেষে সবাই মেজবানে অংশ গ্রহন করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com