1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন

আরব আমিরাতের রাজধানী আবুধাবীতে ফটিকছড়ির পৌর মেয়র সহ ৪ আ.লীগ নেতাকে সংবর্ধনা

Reporter Name
  • Update Time : বুধবার, ২৪ মে, ২০২৩
  • ৭২ Time View

রফিকুল আলম,ফটিকছড়ি :

সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবীতে উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য ফটিকছড়ি পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও ফটিকছড়ি পৌরসভার মেয়র আলহাজ্ব ইসমাইল হোসেন,চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সাবেক চেয়ারম্যান আবু তালেব চৌধুরী, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ সামসুদ্দোহা সিকদার আরজু ও নবনির্বাচিত উত্তর জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও ফটিকছড়ি উপজেলা আওয়ামীলীগের মানব কল্যান সম্পাদক আবুল বশরের দুবাই আগমন উপলক্ষে

বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সংযুক্ত আরব আমিরাতের আবুধাবীর আয়োজনে নাগরিক সংবর্ধনা ও মতবিনিময় সভা গত ২৩ মে সন্ধ্যায় বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি আবুধাবীর সভাপতি আলহাজ্ব ইফতেখার হোসেন বাবুলের সভাপতিত্বে অনুষ্টিত হয়। সংবর্ধনা অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন,ফটিকছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন মুহুরী। আরো অতিথি ছিলেন,শারজাহ প্রদেশের মহিন উদ্দিন, আবুধাবীর ইলিয়াছ চৌধুরী ও শাহজাহান চৌধুরী।

মহিন উদ্দিন ও মাসুদ তালুকদারের সঞ্চালনায় অনুষ্টানে  অতিথিদের ফুল দিয়ে বরণ ও ক্রেষ্ট প্রদান করা হয়। অনুষ্টানে  সংযুক্ত আরব আমিরাতের বিভিন্ন প্রদেশে অবস্থানরত ফটিকছড়ির কয়েক শত প্রবাসী উপস্থিত ছিলেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com