1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন

আলেম-ওলামা ও কওমী মাদ্রাসা নিয়ে মুখ সামলে কথা বলুন — আল্লামা জুনায়েদ বাবুনগরী

Reporter Name
  • Update Time : শনিবার, ৩০ জানুয়ারি, ২০২১
  • ১৫৭ Time View

রফিকুল আলম

রাম-বাম সহ যারা ওলামায়ে কেরামের বিরুদ্ধে উস্কানিমূলক বক্তব্য সহ নানা কটূক্তিমূলক কথা বলছে তাদেরকে মুখ সামলে কথা বলার হুশিয়ারি উচ্চারণ করেছেন হেফাজতে ইসলামের আমীর শায়খুল হাদিস আল্লামা জুনায়েদ বাবুনগরী।

শুক্রবার ২৯জানুয়ারী বাদ জুমা ফটিকছড়ি উপজেলার জামিয়া ইসলামীয়া আজিজুল বাবুনগর মাদ্রাসার দুইদিন ব্যাপী বার্ষিক মাহফিলে প্রধান অতিথির বক্তব্যকালে এ হুশিয়ারী উচ্চারণ করেন তিনি। আল্লামা বাবুনগরী বলেন,আল্লাহর সৃষ্টির মধ্যে সর্বশ্রেষ্ঠ সৃষ্টি মানুষ। আর মানুষের মধ্যে শ্রেষ্ঠ আলেম সম্প্রদায়। ওলামায়ে কেরাম নবী-রাসুলের উত্তরসূরি হিসেবে দীপ্তকণ্ঠে জাতির সামনে হক কথা বলবেন। হক ও ন্যায়ের কথা বলতে ওলামায়ে কেরাম কারও রক্তচক্ষুকে ভয় করেন না। কওমি মাদ্রাসাসমূহ মুসলিম উম্মাহর ঈমান আকিদা সংরক্ষণের মজবুত দুর্গ দাবি করে বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকে কওমি মাদ্রাসা দেশ ও জাতির বিশাল খেদমত আঞ্জাম দিয়ে যাচ্ছে।

মুসলিম উম্মাহর ঈমান-আক্বিদা রক্ষা ও দেশের স্বাধীনতা সার্বভৌমত্বের সংরক্ষণে কওমি মাদ্রাসা ও ওলামায়ে হক্কানির অবদান ইতিহাসের পাতায় স্বর্ণাক্ষরে লিপিবদ্ধ আছে এবং থাকবে। গত বৃহস্পতিবার থেকে শুরু হওয়া দুইদিন ব্যাপি এ মাহফিলে সভাপতিত্ব করেন মাদ্রাসার পরিচালক আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী।

মাহফিলের বিভিন্ন অধিবেশনে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন- হেফাজতের ভারপ্রাপ্ত মহাসচিব নুরুল ইসলাম জিহাদী, যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হক,জুনায়েদ আল হাবিব, আব্দুল হক হক্কানি,খোরশেদ আলম কাসেমী,খালেদ সাইফুল্লাহ আইয়ুবী,মুফতি মাহমুদ হাসান, মুফতি সাখাওয়াত হোসেন,মাহমুদ হাসান গুনবী প্রমুখ। এছাড়াও দেশের শীর্ষ আলেম ও ইসলামি চিন্তাবিদগণ তাকরির পেশ করেন। মাহফিলে বিভিন্ন এলাকার ধর্মপ্রাণ তৌহিদি জনতা ও মাদ্রাসার ছাত্র- শিক্ষক অংশগ্রহণ করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com