1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন

আল্লামা কাশেম নুরীর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন পটিয়ায়

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৪ জুলাই, ২০২০
  • ২৫৫ Time View


পটিয়া প্রতিনিধি:

আহলে সুন্নাত ওয়াল জামাত বাংলাদেশ এর কেন্দ্রীয় মহাসচিব ও আঞ্জুমানে রজভীয়া নূরীয়া বাংলাদেশ এর কেন্দ্রীয় চেয়ারম্যান, যৌতুক ও মাদক বিরোধী সামাজিক আন্দোলনের রূপকার অসংখ্য দ্বিনী শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা আল্লামা আবুল কাশেম নুরীর উপর হামলার প্রতিবাদে এক মানববন্ধন পালন করা হয়।
গতকাল শুক্রবার পটিয়া আদালত গেইট এলাকায় আহলে সুন্নাত ওয়াল জামাত ও আঞ্জুমানে রজভীয়া নূরীয়া পটিয়া উপজেলা শাখার উদ্যোগে আলহাজ্ব জহির আহমেদ সওদাগরের সভাপতিত্বে এ কর্মসুচি পালন করা হয়।
এতে প্রধান অতিথি ছিলেন আঞ্জুমানে রজভীয়া নূরীয়ার উপদেষ্টা আইয়ুব বাবুল, প্রধান বক্তা ছিলেন ছনহরা ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ দৌলতি, বক্তব্য রাখেন সংগঠনের আরাফাত আলী, মাওলানা বোরহান উদ্দিন শাহ নুরী, মাওলানা কুতুব উদ্দিন নুরী, আহমদ হোসেন নিয়ামত, নুরুল আলম রুবেল জয়নাল আবেদিন টিপু, আবুল কাশেম, জুয়েল উদ্দিন, মহিউদ্দিন নূরী, বোরহান উদ্দিন, আবু ছালেহ আঙ্গুর, জসীম উদ্দীন, আলী আজগর, হাফেজ আলাউদ্দিন, শায়ের মেহরাজুল আলম, শায়ের রুহুল হক রিয়াদ, শায়ের ইরফান প্রমুখ।
এতে বক্তারা বলেন, গত ২২ জুলাই রাঙ্গামাটিতে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের মহাসচিব এম.এ মতিনের নির্দেশে তাদের সন্ত্রাসী বাহিনী অল্লামা কাসেম নুরীর উপর হামলা করে প্রাণ নাশের হুমকি দেয়। তারা সুন্নী মহলের মধ্যে ফাটল সৃষ্টি করার জন্য এ হামলাসহ নেক্কারজনক ঘটনা ঘটায়। হামলাকারীদের গ্রেফতারপুর্বক দৃষ্টান্তমুলক শাস্তি প্রদানের জন্য প্রশাসনের নিকট জোর দাবি জানান বক্তারা।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com