1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন

আল আরাফাহ্ ইসলামী ব্যাংক সরকারহাট বাজার উপ শাখার শুভ উদ্বোধন

Reporter Name
  • Update Time : বুধবার, ২২ জুলাই, ২০২০
  • ২৮১ Time View


আল আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়নের সরকারহাট বাজার উপ শাখার শুভ উদ্বোধন অনুষ্ঠান ২২ জুলাই সম্পন্ন হয়েছে ।
ফিতা কেটে সরকারহাট বাজার উপ শাখার উদ্বোধন করেন আল আরাফাহ্ ইসলামী ব্যাংকের চট্টগ্রাম জোনাল হেড ইভিপি মোহাম্মদ আজম।
হাটহাজারী শাখার ব্যবস্থাপক এসএভিপি মোঃ মমতাজুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন গুমানমর্দ্দন ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মুজিবুর রহমান চৌধুরী, ব্যাংকের টেরিবাজার শাখার ব্যবস্থাপক এসভিপি হাফেজ মোঃ সালামত উল্লাহ, বিশিষ্ট রাজনীতিবীদ এস এম রব্বান, চট্টগ্রাম জোনের ভিপি একেএম সাজ্জাদ হোসেন, চকবাজার শাখার ব্যবস্থাপক এভিপি মোহাম্মদ ইসহাক, আমান বাজার শাখার ব্যবস্থাপক এফএভিপি আবছার হোসেন, আজাদীবাজার শাখার ব্যবস্থাপক এফএভিপি আবদুর রশিদ, গহিরা শাখার ব্যবস্থাপক এফএভিপি মাওলানা মোঃনুরুল আবছার, সরকারহাট বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি জনাব ওসমান গনি সওদাগর,বাবু দয়াল হরি মহাজন, বাবু রুপেন কুমার শীল, সমাজসেবক জনাব সূলতানুল আলম চৌধুরী, জনাব রফিক সওদাগর, শিক্ষক আবু রাহেল মোঃ ফয়সাল, বাবু গৌরঙ্গ দাশ, বাবু সজল কান্তি দাশ, সমাজসেবক আবদুল হালিমসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানে বক্তারা বলেন আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড ইসলামী শরীয়াহ্ মোতাবেক পরিচালিত সুদমুক্ত বেসরকারি ব্যাংকের ২৫ বছরের পথ চলা। ১৯৯৫ সালের ২৭ সেপ্টেম্বর এটি কার্যক্রম শুরু করে। এর ব্যাংকিং ব্যবসা ইসলামী আইন ও নীতি অনুযায়ী সুদমুক্ত পদ্ধতিতে সম্পাদিত হয় এবং এই উদ্দেশ্যে এর একটি ‘শরীয়াহ কাউন্সিল’ রয়েছে। বাংলাদেশে ইসলামী ব্যাংকিংয়ের অগ্রদূত হওয়া এবং জাতীয় অর্থনীতির প্রবৃদ্ধির জন্য উল্লেখযোগ্য অবদান রাখার প্রত্যয় নিয়ে কাজ করে যাচ্ছে। এ উপ শাখার মাধ্যমে একজন গ্রাহক বাংলাদেশের যে কোন স্থানের শাখার সাথে ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করতে পারবেন এবং বিদেশ হতে রেমিটেন্স আনতে পারবেন



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com