1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন

আল-ফালাহ্ জামে মসজিদে হামলা ও মেহরাব ভাংচুরের প্রতিবাদে বিক্ষোভ

Reporter Name
  • Update Time : সোমবার, ১৩ জুলাই, ২০২০
  • ২৪৪ Time View

প্রদীপ শীল, রাউজানঃ

রাউজানের উরকিচর হারপাড়া এলাকায় স্থানীয় কিছু চিহ্নত ব্যাক্তি কর্তৃক হামলা চালিয়ে আল-ফালাহ্-মহিলা মাদ্রাসা জামে মসজিদের মেহরাব ভেঙ্গে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। গত ১১জুলাই শনিবার দুপুরে মেহরাব ভেঙ্গে দেয়ার ঘটনাটি ঘটে বলে স্থানীয়রা জানান।

এই ঘটনায় স্থানীয় মাহমুদ, তৌফিক আনোয়ারসহ অজ্ঞাত ১০/১২জনকে আসামী করে রাউজান থানায় একটি অভিযোগ করেছেন আল-ফালাহ্-মহিলা মাদ্রাসার অধ্যক্ষ এবং জামে মসজিদের পেশ ইমাম ও খতিব মাওলানা ইউনুছ ফেরদৌস। আজ ১৩ জুলাই সোমবার সকাল থেকে আল-ফালাহ্-মহিলা মাদ্রাসা জামে মসজিদের মেহরাব ভেঙ্গে দেয়ার ঘটনায় বিক্ষোভ সমাবেশ করেছে এলাকার লোকজন। তারা দোষীদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়েছেন।

আল-ফালাহ্-মহিলা মাদ্রাসার অধ্যক্ষ এবং জামে মসজিদের পেশ ইমাম ও খতিব মাওলানা ইউনুছ ফেরদৌস বলেন, আল্লাহ ঘর মসজিদে হামলা ও মেহরাব ভাংচুর করে পুরো বিশ্ব মুসলিম উম্মার উপর হামলার সামিল। ওরা ইসলাম ধর্মের অনুসারী হতে পারে না। তারা কূপোদক মস্তকহীন নরপশু। আমরা আইনের প্রতি শ্রাদ্ধা রেখে থানায় অভিযোগ দিয়েছি। পুলিশ প্রশাসনকে জড়িতদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির ব্যবস্থা নিতে হবে।

তিনি আরো বলেন, রাউজান শান্তির জনপদ। এই শান্তির জনপদের অভিবাবক সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী। তিনি রাউজানে মসজিদের মেহরাব ভাংচুরকারী ও রাউজানের শান্তি বিনষ্টকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আহবান জানান।

স্থানীয় সমাজ সেবক শফি কোম্পানি বলেন, যারা লাতি মেরে মসজিদের মেহরাব ভেঙ্গেছে তাদের গ্রেফতার করতে হবে। তারা আল্লহ ঘরে আঘাত করেছে। তাই তাদের শাস্তি নিশ্চিত হওয়া দরকার।

পরে মসজিদে হামলা ও ভাংচুরের প্রতিবাদে একটি বিক্ষোভ মিছিল হারপাড়া এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com