1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন

আসিফের বিরুদ্ধে মুন্নির মানহানিকর মামলা

Reporter Name
  • Update Time : শনিবার, ৪ জুলাই, ২০২০
  • ৩০৬ Time View

গায়িকা দিনাত জাহান মুন্নি সংগীতশিল্পী আসিফ আকবরের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন। ২ জুলাই রমনা সাইবার ক্রাইম অফিসে অভিযোগ জানাতে গেলে মুন্নিকে পাঠানো হয় হাতিরঝিল থানায়। সেখানে লিখিত অভিযোগ দায়ের করেন গায়িকা। অভিযোগের প্রেক্ষিতে নেওয়া হয়েছে মামলা। আসিফ নিজেও ফেসবুক পোস্টে মামলার বিষয়টি সবাইকে জানিয়েছেন।

যদিও আসিফ আকবর ও দিনাত জাহান মুন্নি এক সঙ্গে তিনটি দ্বৈত অ্যালবাম ও ১৫টি চলচ্চিত্রে গান করেছেন। এর মাঝে জনপ্রিয় গানও রয়েছে তাদের। এরই মধ্যে এ মামলা বুঝিয়ে দিল দুই সহকর্মীর মাধ্যে তিক্ততা মারাত্মক আকার ধারণ করেছে।

এই প্রসঙ্গে গণমাধ্যমকে মুন্নি বলেন, ‘একটা মানুষের পিঠ যখন দেয়ালে ঠেকে যায় তখনই সে মামলা করতে বাধ্য হয়। কয়েক দিন ধরে আমাকে নিয়ে ফেইসবুকে ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস দিয়ে যাচ্ছেন আসিফ। সেখানে তার ভক্তরা আমাকে নিয়ে বাজে মন্তব্য করেই যাচ্ছেন।’

অন্য দিকে, নিজের ফেইসবুক পেজে এই সম্পর্কিত খবর শেয়ার করে আসিফ লেখেন, ‘আলহামদুলিল্লাহ …। সবাইকে সংযত থাকার জন্য অনুরোধ করছি। ভালোবাসা অবিরাম।’

যদিও সহকর্মীদের কাছ থেকে এবারই প্রথম মামলা হলো না আসিফের বিরুদ্ধে। এর আগে গীতিকার-সুরকার-শিল্পী শফিক তুহিন ও প্রীতম আহমেদের করা এক মামলায় কিছুদিন জেলে ছিলেন তিনি। সেই মামলা এখনো চলছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com