1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৩:৫২ পূর্বাহ্ন

ইটভাটা শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ২ Time View

চন্দনাইশ-পটিয়ার সীমান্তবর্তী পাহাড়ী এলাকা থেকে এক ইটভাটা শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম মো. ইউনুস (৫3)

ঘটনাটি মঙ্গলবার (২২ জুন) সকালে শ্রীমাই চা বাগানের জাওদ্ধা গুনা ও কোরবানি গুনার মাঝামঝি একটি পাহাড় থেকে লাশটি উদ্ধার করা হয়।


পুলশি জানায়, সকাল ৭টা থেকে সাড়ে ৯টার মধ্যবর্তী যেকোন সময়ে তার মৃত্যু হয়ে থাকতে পারে। তবে এটি হত্যা না আত্মহত্যা নিশ্চিত করতে পারেনি পুলিশ। সেটি তদন্তের পরই জানা যাবে বলে বলছে তারা।


নিহত ইউনুসের বাড়ি পটিয়ার খরনা লালাখীল এলাকায়। তিনি ওই এলাকার মৃত আবদুস সোবাহানের ছেলে। চন্দনাইশে স্থানীয় একটি ইটভাটায় তিনি কাজ করতেন।
ইটভাটা শ্রমিকেরা বলছে, ইউনুস ভোরে তাদের সঙ্গে একসঙ্গে নাস্তা খেয়েছে। পাহাড়ি এলাকায় কাজ করতে গিয়ে লাশটি দেখতে পেয়ে স্থানীয় ইটভাটা মালিক ও চেয়ারম্যানকে খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।


পটিয়া থানার উপ-পরিদর্শক (এস.আই) এরশাদ সাংবাদিকদের বলেন, লাশটি আমরা উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট আসলে জানা যাবে হত্যা না আত্মহত্যা ।

উল্লেখ্য এর আগে মে মাসের ৩ তারিখ হাইদগাঁও পাহাড়ি এলাকায় ঝুলন্ত অবস্থায় একটি লাশ উদ্ধায় হয়। এদিকে লাশটি বিকৃত হওয়ার কারণে তাৎক্ষণিক পরিচয় পাওয়া সম্ভব হয়নি।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com