1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৩:১৮ অপরাহ্ন

ইসলামিক ফাউন্ডেশনের ফটিকছড়ি শাখার কেয়ারটেকারকে হত্যা

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
  • ২৪ Time View

রফিকুল আলম ::

বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশন (ইফা)’র কেয়ারটেকার মুহাম্মদ আবদুল মান্নান (৪৫)কে কম্বল দিয়ে মূখ চেপে হত্যা করা হয়েছে। এ ঘটনায় মন্নানের প্রথম স্ত্রী’কে পুলিশ আটক করেছে। গত বুধবার(২৩ নভেম্বর) রাত ৩টার দিকে নগরীর পাঁচলাইশ থানাধীন নাজিরপাড়া (সুন্নিয়া মাদ্রাসা) নিজাম কলোনিতে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

আব্দুল মান্নান ইসলামিক ফাউন্ডেশন চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলা শাখার মডেল কেয়ারটেকার হিসেবে দায়িত্ব পালন করছিলেন। সে ফটিকছড়ি উপজেলার বাঘমারা পুকুরের পূর্ব পার্শ্বে বুড়িপুকুর পাড় এলাকার আলী হোসেনের পুত্র।হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে পুলিশ আব্দুল মান্নানের প্রথম স্ত্রী খাদিজা বেগমকে আটক করেছে। নিহত মান্নানের ছোট ভাই বেলাল উদ্দীন বলেন, নিহত আমার বড় ভাই মান্নান ২য় বিবাহ করার বিষয়টি জানতে পেরে ১ম স্ত্রী ও সন্তানরা আব্দুল মান্নানকে মূখে কম্বল চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে।

জানা যায়, প্রথম স্ত্রী নগরীর নাজিরপাড়ায় বসবাস করেন। দ্বিতীয় স্ত্রী নিয়ে মান্নান ফটিকছড়িতে গ্রামের বাড়িতে থাকেন। মাঝে মাঝে প্রথম স্ত্রীর বাসায় আসেন। দ্বিতীয় বিয়ের পর থেকে মান্নান প্রথম স্ত্রীর ভরণপোষণ প্রায় বন্ধ করে দেন। গত বুধবার মান্নান তার অসুস্থ ভগ্নিপতিকে নিয়ে প্রথম স্ত্রী খাদিজার বাসায় আসেন।

সেখানে পারিবারিক কলহের জেরে ঝগড়া হয়। বুধবার রাতে ঝগড়ার চূড়ান্ত পর্যায়ে খাদিজা কম্বল দিয়ে স্বামী মান্নানের মুখ চেপে ধরেন। এতে শ্বাসরোধ হয়ে মান্নানের মৃত্যু হয় বলে পুলিশ খাদিজাকে জিজ্ঞাসাবাদ করলে সে স্বীকার করে ।

পাঁচলাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজিম উদ্দিন মজুমদার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, পারিবারিক বিরোধের জেরে আব্দুল মান্নানকে কম্বল চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত তার প্রথম স্ত্রী স্বীকার করেছে। এ ব্যাপারে মামলা দায়ের প্রক্রিয়াধীন আছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com