1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন

উজানে প্রথম বারের মতো ইভিএম পদ্ধতিতে জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২
  • ৮৬ Time View

রা প্রদীপ শীল, রাউজান

রাউজানে সুষ্টু ভাবে ইভিএম পদ্ধতিতে চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ১৭ অক্টোবর সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত টানা ভোট গ্রহন চলে রাউজান উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে। নির্বাচন কমিশনের নির্ধারিত সময়ে অনুষ্ঠিত এ নির্বাচনে রাউজানের ভোটার ছিল ১৯৭ জন। তৎমধ্যে ভোট সংগ্রহ হয়েছে ১৯৬ টি। চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এটিএম পেয়ারুল ইসলাম (আনারস প্রতিক) পেয়েছেন ১৯১ভোট।

তার নিকটতম স্বতন্ত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী নারায়ণ রক্ষিত (মোটরসাইকেল প্রতিক) পেয়েছে ৫টি ভোট। সংরক্ষিত মহিলা আসনের সদস্য প্রার্থী দিলোয়ারা ইউসুফ (হরিণ প্রতিক) পেয়েছে ১৯০ ভোট। তার প্রতিদ্বন্দ্বী এডভোকেট উম্মে হাবিবা (বই প্রতিক) পেয়েছে ৩ ভোট ও জুবাইদা সরওয়ার চৌধুরী নিপা (ফুটবল প্রতিক) পেয়েছে ২ ভোট। নির্বাচনে রিটার্নিং অফিসার হিসাবে দায়িত্ব

পালনকারী উপজেলা সিনিয়র মৎস্য অফিসার পীযুষ প্রভাকর জানান, সুশৃঙ্খল ভাবে সকাল থেকে ভোটাররা ভোটাধিকার প্রয়োগ করে। কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটেনি। সুষ্ঠু নির্বাচনে প্রশাসন সবসময় সতর্ক অবস্থানে ছিল। অপরদিকে রাউজান উপজেলার ১৪ ইউনিয়ন ও পৌরসভার নয়টি ওয়ার্ডের জনপ্রতিনিধিরা সকাল থেকে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে ভোট দিতে দেখা গেছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com