রবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ -|- ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ-শরৎকাল -|- ২৯শে সফর, ১৪৪৪ হিজরি
chatgaiyakhobor.com - news@chatgaiyakhobor.com - www.facebook.com/chatgaiyakhobor/

উত্তর জেলা ছাত্রলীগের কমিটির প্রতিবাদে ফটিকছড়িতে বিক্ষোভ মিছিল, সমাবেশ ও কুশপুত্তলিকা দাহ

প্রকাশিত হয়েছে- সোমবার, ১ আগস্ট, ২০২২

রফিকুল আলম ॥

চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে অছাত্র, হত্যা মামলার আসামী, বিবাহিত ও বিতর্কিতদের স্থান দেয়ার প্রতিবাদে ফটিকছড়িতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। তৃণমূল ছাত্রলীগের ব্যানারে ১ আগষ্ট বিকালে উপজেলার ফটিকছড়ি পৌর সদরে কলেজ গেইট থেকে এক বিক্ষোভ মিছিল শুরু হয়ে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়ক প্রদক্ষিণ করে। এ সময় জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর তপু ও সাধারণ সম্পাদক রেজাউল করিমের কুশপুত্তলিকা দাহ করা হয়।

পরে, বাস স্টেশনস্থ মুক্তিযোদ্ধা চত্বরে এক সংক্ষিপ্ত প্রতিবাদ সভা অনুুষ্ঠিত হয়। উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজ ববির সভাপতিত্বে এবং পৌরসভা ছাত্রলীগের সহ-সম্পাদক তারেক হাসানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের অর্থ বিষয়ক সম্পাদক সাকিব চৌধুরী, পৌরসভা ছাত্রলীগের ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক রেজাউল করিম, উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক আরিফ, সহ-সম্পাদক সাগর, পৌরসভা ছাত্রলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক এরশাদ সিকদার, প্রচার সম্পাদক তাহের, ক্রীড়া সম্পাদক দিহান,

পাইন্দং ইউনিয়ন ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক ইহান, সহ-সম্পাদক শেখ আরমান, আমির, রফিক, নিশু, মারুফ, মান্না, মুন্না, নাঈম, মামুন পলাশ, সাকিব, মুন্না, মিশান, ফারহান আকিব, আশরাফ, জাবেদ, রায়হান, মারুফ, সুমন, সাজ্জাদ, মুরাদ, রায়হান, তন্ময়, শাওন, রকি, সাজিদ, ইসতিয়াক, মিজান, সায়েম, নিলয়, সাইফু, তানভীর, সাজিব, তাহসিন, রুভেল, সোহেল, রিফাত প্রমুখ। এতে বক্তারা বলেন, বহুল প্রত্যাশিত জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে যোগ্যদের পদবঞ্চিত করে অছাত্র, বিবাহিত, হত্যা মামলার আসামী এবং নানা কারণে বিতর্কিতদের স্থান দেয়া হয়েছে। জেলা ছাত্রলীগের সভাপতি তপু ও সাধারণ সম্পাদক রেজাউল নিজেদের লোকদের দিয়ে এই বিতর্কিত কমিটি গঠন করেছে।