1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:৫২ অপরাহ্ন

উত্তর ফটিকছড়িতে স্বতন্ত্র প্রার্থী তরমুজ প্রতিকের গণসংযোগ ও পথসভা।

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৫ জানুয়ারি, ২০২৪
  • ১০৯ Time View

আপনাদের ছেড়ে কোথাও যাব না – তৈয়ব।

রফিকুল আলম :

দ্বাদশ সংসদ নির্বাচনে চট্টগ্রাম-২ (ফটিকছড়ি) আসনের তরমুজ প্রতীকের স্বতন্ত্র প্রার্থী হোসাইন মো. আবু তৈয়ব বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী এবার ত্যাগী নেতা কর্মীদের স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করার সুযোগ দিয়েছেন। এ সুযোগকে কাজে লাগিয়ে মানুষের কল্যাণে কাজ করার নিয়তে স্বতন্ত্র প্রার্থী হয়েছি।
তিনি আরো বলেন, উত্তর-দক্ষিণ হিসাব না করে বাগান বাজার, নারায়ণহাট, দাঁতমারা, ভূজপুর ও হারুয়ালছড়িসহ বিভিন্ন ইউনিয়ন গুলোর সকলকে স্নেহ মায়া মমতা দিয়ে ভালবাসতে সক্ষম হয়েছি। দাঁতমারা ইউনিয়নের বিদ্যুতের যে সমস্যা ছিল তার শতভাগ সমাধান হয়েছে,আমি উপজেলা পরিষদ চেয়ারম্যান থাকা অবস্থায়। উপজেলা পরিষদ নির্বাচনে দাঁতমারাবাসি আমাকে বিপুল ভোটে সম্মানিত করেছিল। উত্তর ফটিকছড়ির সকল ইউনিয়নের উন্নয়নের জন্য আমি আমার রক্তকে পানি করেছি।
তিনি আরো বলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান হওয়ার পর বুঝতে পেরেছি উপজেলা বাসির কাঙ্খিত উন্নয়নের জন্য সংসদ সদস্য হবার প্রয়োজন রয়েছে। তাই এবার প্রার্থী হয়েছি। তিনি আক্ষেপ করে বলেন অতীতে যারা আমাদেরকে ব্যবহার করেছে, আমার সাথে বেঈমানি করেছে।
হোসাইন মোহাম্মদ আবু তৈয়ব ৪ জানুয়ারী সন্ধ্যায় উত্তর ফটিকছড়ির হেঁয়াকো বাজারে  হাজারো মানুষের অংশ গ্রহনে অনুষ্ঠিত পথসভায় কান্না জড়িত কন্ঠে কসম করে বলেন আমি আপনাদের ছেড়ে কোথাও যাবো না। উপজেলা পরিষদ চেয়ারম্যান থাকা অবস্থায় দিন- রাত যেভাবে আপনাদের পাশে ছিলাম আগামীতেও সেই ভাবে থাকবো। আপনাদের সাথে নিয়ে সুন্দর ও মডেল ফটিকছড়ি গড়ে তুলতে ৭ জানুয়ারী তরমুজ প্রতীকে ভোট দিয়ে  বিজয়ী করুন। এ সময় বাগান বাজার ইউপি চেয়ারম্যান শাহাদাত হোসেন সাজু, আওয়ামী লীগ নেতা মুজিবুল হক মজুমদার সহ স্থানীয় নেতৃবৃন্দরা সাথে ছিলেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com