1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মোঃ নাছির উদ্দীনকে পুনরায় মেম্বার হিসেবে দেখতে চাই ওয়ার্ডবাসী

Reporter Name
  • Update Time : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
  • ২০২ Time View

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধি

বান্দরবানের লামা উপজেলার সরই ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণের একটাই দাবী আগামী ইউনিয়ন পরিষদে নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় মেম্বার হিসাবে দেখতে চাই বিশিষ্ট সমাজসেবক, সকলের পরিচিত প্রিয়মুখ, নির্লোভ-নিরহংকার, মানবিক, জনবান্ধব, দায়িত্বশীল সফল মেম্বার মুহাম্মদ নাছির উদ্দীনকে।

৫নং সরই ইউনিয়ন একটি গুরুত্বপূর্ণ ইউনিয়ন ও সকল শ্রেণীর শ্রমিকদের বসবাসরত ব্যস্ততম এলাকা। অত্র ইউনিয়নটি গুরুত্বপূর্ণ এলাকা হওয়ায় তার চেয়ে ৬নং ওয়ার্ডের তুলনামূলক জনসংখ্যা অনেক বেশি। তাই এলাকাবাসী মনে করেন বর্তমান (মেম্বার) মুহাম্মদ নাছির উদ্দীনের মত মেম্বারকে এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দরকার বলে মনে করেন এলাকাবাসীরা।

এলাকাবাসী আরও জানান, মো.নাছির উদ্দীন মেম্বারের আগে যারা মেম্বার হিসেবে ছিলো তারা তেমন কোন অবকাঠামোগত উন্নয়নের কাজ করেনি এবং আমরা দ‌ে‌খে‌নি। দীর্ঘদিন যাবৎ অনেক কষ্ট অপেক্ষা করে জীবন-যাপন করে আসছে এলাকাবাসী ও এলাকার শত শত শ্রমিক সহ স্থানীয়রা। নাগারিক সুবিধার জন্য প্রয়োজনীয় রাস্তাঘাট ও তেমন কিছু ছ‌ি‌লোনা। শ্রমিক সহ স্থানীয়দ‌ের এই দু‌র্বিসহ জীবন ব‌্যবস্থা দ‌ে‌খে গত ইউপি নির্বাচ‌নে ইউ‌পি সদস‌্য হি‌সেবে অংশ গ্রহন ক‌রে জয় লাভ ক‌রেন মুহাম্মদ নাছির উদ্দীন।তিনি গত নির্বা‌চিত হওয়ার পর থেকে এলাকায় বিভিন্ন রাস্তাঘাট সহ অব‌কাঠামোগত ব‌্যাপক উন্নয়ন কাজ করেছেন। তাই এলাকাবাসী ম‌নে কর‌ছেন আগামী ইউ‌পি নির্বাচ‌নে সরই ইউনিয়নের ৬নং ওয়ার্ডে মেম্বার হিসাবে আমরা পুনরায় মুহাম্মদ নাছির উদ্দীন কে আমাদের মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করবো ইনশা-আল্লাহ্।

এই সফল মানবিক জনবান্ধব মেম্বার মো. নাছির উদ্দীন গতবারে নির্বা‌চিত হওয়ার পরথেকে এলাকায় রাস্তাঘাট, মসজিদ, বক্স কালভার্ট, ব্রিজ, রাস্তার দ্বারা লাইট, মুজিববর্ষ উপলক্ষে বাড়ি নির্মান, গভীর নলকূপ, ন্যায়য্যমূল্য ও ভিজিডি চাউল, সৌরবিদ্যুত স্থাপন, বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী, স্বামী পরিত্যক্ত ভাতা সহ বিভিন্ন অব‌কাঠামোগত ব‌্যাপক উন্নয়ন কাজ করেছেন।

তিনি ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হিসেবে খুব সুনামের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন। তিনি এলাকার বিভিন্ন সামাজিক কাজেও তার অসংখ্য সুনাম রয়েছে। ফলে অর্জন করেছেন এলাকার সাধারণ মানুষের আস্থা। বর্তমানে তিনি ওয়ার্ডবাসীর কাছে একজন মানবিক জনবান্ধব মেম্বার হিসেবে পরিচিত লাভ করেছেন। তাছাড়াও সরকারের পাশাপাশি মেম্বার মো. নাছির উদ্দীন নিজ অর্থায়নে ৬নং ওয়ার্ডের প্রতিটি পরিবারের মাঝে প্রতিনিয়ত বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন।

এদিকে ৬নং ওয়ার্ডের এক দিনমজুর বলেন, আমাদের ৬নং ওয়ার্ডের মেম্বার নাছির উদ্দীন মেম্বারের এর সার্বিক সহযোগিতা ছাড়া আমি চলতে পারি না, তার মতো মহত্ব মেম্বার আমি কখনোই দেখি নাই। করোনা ভাইরাস এর সময়েও বর্তমান সরকারের পাশাপাশি তার নিজস্ব অর্থায়ন থেকে গরীব দুঃখী মানুষেকে অনেক কিছুই দিয়েছে আমি তার কাছ থেকে চাল, ডাল অনেক কিছু নিয়ে আমার ছেলে মেয়েকে খাওয়াইছি, যা ভাষায় প্রকাশ করার মতো না, বড় দুঃখের বিষয় হল এর আগে যারা মেম্বার ছিলো তাদের কাছথেকে কোনদিন সহযোগিতা পাইনি। নাছির মেম্বার একজন সহজসরল ভালো ছেলে। সে করোনার সময় গরিব মানুষকে অনেক কিছু দিয়েছে। নাছির মেম্বারকে এলাকাবাসী ওয়ার্ডের চেয়ারম্যান হিসেবে জানে। আমরা তাকে অত্যন্ত ভালো একজন মানুষ হিসাবে জানি।

৬নং বর্তমান মেম্বার মুহাম্মদ নাছির উদ্দীন জানান, বর্তমান বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষথেকে এবং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়ের ঐকান্তিক প্রচেষ্ঠায় সরই ইউনিয়নের ৬নং ওয়ার্ডের রাস্তাঘাট সহ বিভিন্ন ধরণের উন্নয়নমূলক কাজ করেছি। আগামী নির্বাচনেও যদি আমাকে এলাকাবাসী ভোট দিয়ে নির্বাচিত করে আমি তাদের জন্য এবং এলাকার স্বার্থে বাকি যে কাজ রয়েছে তা সবগুলো সমাপ্ত করবো ইনশা-আল্লাহ্।

তিনি আরো বলেন, বর্তমান বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার যে স্বপ্ন রয়েছে সে স্বপ্নকে বাস্তবায়ন করতে হলে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দেশ এবং জাতির কল্যাণে কাজ করতে হবে। তিনি এলাকার সকলের অান্তরিক দোয়া ও সহযোগীতা নিয়ে ২য় বারের মত পুনরায় এলাকাবাসীর সেবা ও ভাগ্যউন্নয়নে কাজ করে যেতে চান।

তাই তিনি ওয়ার্ডবাসীর আন্তরিক দোয়া, ভালোবাসা ও সহযোগীতা কামনা করেছেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com