1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন

একটি আধুনিক ওয়ার্ড গড়তে চান মেম্বার পদপ্রার্থী মকবুল হোসেন

Reporter Name
  • Update Time : শনিবার, ২০ নভেম্বর, ২০২১
  • ২১২ Time View

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধি

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার কলাউজান ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সাবেক সফল মেম্বার মকবুল হোসেনকে এবারে মেম্বার পদপ্রার্থী হিসেবে দেখতে অত্র ওয়ার্ডবাসী। তার উন্নয়নশীল নানামুখী কর্মকাণ্ডের কারণে সমাজের মানুষ তাকে এখনো ভালোবাসেন। এলাকার সাধারণ মানুষের আলাপচারিতায় একজন সৎ ও যোগ্য নেতৃত্বের কথা উঠে আসলে সর্বাগ্রে তার নামটি উঠে আসে।

গ্রামের উন্নয়নের চাকা সচল রাখতে ও সুখে দুঃখে মানুষের পাশে দাঁড়াতে এইবারে আগামী কলাউজান ইউপি নির্বাচনে ৯নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী হিসেবে নির্বাচন করবেন এবং একটি আধুনিক ওয়ার্ড গড়তে চান বলে মকবুল হোসেন।

জানা গেছে, মকবুল হোসেন দীর্ঘদিন মানুষের সেবা করে গেছেন। ওই ওয়ার্ডে তাকে একজন সৎ, নিরহংকার, নির্লোভ, নিঃস্বার্থ মানবতার ফেরিওয়ালা হিসেবে চিনে। মকবুল হোসেন ৯নং ওয়ার্ডের সাবেক সফল মেম্বার। কিছু অসম্পূর্ণ কাজকে সম্পন্ন করতে গত ইউপি নির্বাচনেও তিনি ওই ওয়ার্ডে মেম্বার প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়েছিলেন। তবে নির্বাচনে পরাজিত হয়েও হতাশ হননি তিনি। বর্তমানে একজন জন-প্রতিনিধির মতই মানুষের পাশে থেকেছেন। ওয়ার্ডের উন্নয়নের জন্য কাজ করেছেন। সমাজের উন্নয়নমূলক বিভিন্ন কর্মকাণ্ডে নিজেকে নিয়োজিত রেখেছেন। সাধারণ মানুষের মুখে মুখে তার হাজারও উপকারের কথা শোনা যায়।

৯নং ওয়ার্ডের কয়েকজন স্থানীয় বাসিন্দা বলেন, গরিব ও মেহনতি মানুষের সুখে দুঃখে সব সময় মকবুল হোসেন পাশে দাঁড়ান এবং আমরা তাকে পাই। তিনি একজন সাধারণ পরিবারের সন্তান। তাকে আমরা সকলেই ভালোবাসি। মকবুল হোসেন আমাদের প্রিয় একজন মানুষ। তার দ্বারা সমাজের মানুষের উপকার হয়েছে। সে দিন-রাত মানুষের সেবায় নিয়োজিত থাকে।
আমাদের সুখে দুঃখে সব সময় পাশে থাকেন। তার দ্বারা সমাজের উন্নয়ন হবে। সাধারণ মানুষের উপকারে তিনি সর্বদা কাজ করেন। তাই আমাদের সাধারণ মানুষের দাবী তাকে আগামী ইউপি নির্বাচনে ৯নং ওয়ার্ডে মেম্বার হিসেবে দেখতে চাই।

মেম্বার পদপ্রার্থী মকবুল হোসেন বলেন, আমি দীর্ঘদিন ধরে ওয়ার্ডবাসীর সেবা করেছিলাম এবং বর্তমানেও আমার ক্ষুদ্র সাধ্যমতে করে যাচ্ছি। আমি ওয়ার্ডের মানুষের সুখে দুঃখে সবসময় পাশে ছিলাম এবং আগামীতেও তাদের সেবক হিসেবে থাকতে চাই। অতিতে আমার যতটুকু সামর্থ্য ছিলো তা দিয়ে সকলের উপকার করতে চেষ্টা করেছি। আগামীতেও আমাদের ওয়ার্ডের মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই এবং এই ওয়ার্ডকে একটি আধুনিক ওয়ার্ড হিসেবে রূপান্তরিত করবো ইনশাআল্লাহ্।

তিনি ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণের কাছে দোয়া, সমর্থন ও সহযোগিতা চেয়েছেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com