1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন

এরশাদ চৌধুরীকে পুটিবিলা ইউনিয়ন আ.লীগের সভাপতি হিসাবে দেখতে চাই তৃণামূল নেতাকর্মীরা

Reporter Name
  • Update Time : রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০
  • ৪৭৭ Time View

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার ৭নং পুটিবিলা ইউনিয়নের কৃতি সন্তান বর্তমান তরুণ সমাজের অহংকার বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ তরুণ আ.লীগনেতা মুহাম্মদ এরশাদ চৌধুরীকে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিসাবে দেখতে চাই তৃণামূল নেতাকর্মীরা।

মুহাম্মদ এরশাদ চৌধুরী লোহাগাড়া উপজেলার ৭নং পুটিবিলা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের গৌড়স্থান চৌধুরী পাড়ার চৌধুরী বাড়ির সন্তান ও সাবেক সফল ইউপি চেয়ারম্যান মরহুম আব্দুল মোনাফ চৌধুরী’র সুযোগ্য সন্তান। এলাকার কয়েকজন আ.লীগনেতারা বলেন, মুহাম্মদ এরশাদ চৌধুরী তার রাজনৈতিক দুরদর্শীতা ও নিজের সাংগঠনিক দক্ষতা কাজে লাগিয়ে সম্প্রতি ইউনিয়নের ৯টি ওয়ার্ডেই আওয়ামীগ ও তার সহযোগী সকল সংগঠনের সাংগঠনিক ভিত্তিকে চরম শক্তিশালী করে যাচ্ছেন।

তার রাজনৈতিক কর্মদক্ষতা এবং দলীয় নেতা-কর্মীদের জন্য ত্যাগের কারণে তৃণামূল এর নেতাকর্মীরা সম্প্রতি ব্যাপক ভাবে দাবি তুলেছেন তাকে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি করার জন্য। ইতিমধ্যে তিনি ইউনিয়নে সুনাম অর্জন করেছেন। এরশাদ চৌধুরী ছাত্রজীবনে ইউনিয়ন ছাত্রলীগের রাজনীতিতে প্রবেশ করে পর্যায়ক্রমে উপজেলা ছাত্রলীগ, যুবলীগ ও ইউনিয়ন আওয়ামীলীগের রাজনীতি করতে করতেই আজ উপজেলা আওয়ামী লীগের রাজনীতি ও জনসেবার সাথে সম্পৃক্ত হয়েছেন। তিনি অত্যান্ত সততা ও দক্ষতার সাথে দলীয় ও সামাজিক দায়িত্ব পালন করে যাচ্ছে।

এ ব্যাপারে এরশাদ চৌধুরী বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারন করে এবং বর্তমান বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাধারন কর্মী হয়ে আমি বিগত দিনে আমি কখনোই দলীয় সিদ্ধান্তের বাহিরে যাওয়ার দু:সাহস দেখাইনি এবং যত দিন বেঁচে থাকবো ততদিন দলের শৃঙ্খলা শতভাগ মেনে চলবো। তবে রাজনীতিতে সবার একটা স্বপ্ন থাকে উপরে উঠার। আমি এলাকার সর্বস্তরের নেতা-কর্মীদের অনুমতি ও সমর্থন সাপেক্ষে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি পদের জন্য প্রার্থী হব ইনশা-আল্লাহ্।

তিনি আরো বলেন, আমি সভাপতি হতে আধুনিক চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের মাননীয় সাংসদ ও উন্নয়নের রূপকার কর্মবীর বিশিষ্ট গবেষক প্রফেসর ড. আবুরেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভী এমপি মহোদয়ের সহানুভুতি কামনা করছি। সেই সাথে আমি লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সভাপতি জননেতা খোরশেদ আলম চৌধুরী সহ দায়িত্বশীল সকল নেতৃবৃন্দের সদয় সহানুভুতিও কামনা করছি। তবে দলের দায়িত্বশীল নেতৃবৃন্দ যদি আমাকে যোগ্য মনে করেন তাহলে তারা আমাকে অবশ্যই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালনের সুযোগ দিবেন বলে আমি শতভাগ আশাবাদি



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com