1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:১০ অপরাহ্ন

ওয়াহেদেরখীলে রহমাতুল্লিল সুন্নি কনফারেন্সে মেধাবী শিক্ষার্থী ও আলেম সংবর্ধনা

Reporter Name
  • Update Time : রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৪১ Time View

প্রদীপ শীল, রাউজান প্রতিনিধি

গাউসিয়া কমিটি বাংলাদেশ রাউজান পৌরসভার ৯নং ওয়ার্ড ওয়াহেদের খীল শাখার উদ্যোগে রহমাতুল্লিল সুন্নি কনফারেন্সে কৃতি শিক্ষার্থীর সংবর্ধনা, নিয়মিত নামাজ আদায়কারীদের সংবর্ধনা ও আলেমদের সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়েছে।

২৪ ফেব্রুয়ারী বাদে মাগরিব ওয়াহেদের খীল ঈদগাহ মাঠে অনুষ্ঠিত সুন্নি কনফারেন্সে সভাপতিত্ব করেন গাউছিয়া কমিটির অন্যতম সংগঠক এডভোকেট এস এম শাহেদ উল্লাহ জনি। গাউসিয়া কমিটি রাউজান ওয়াহেদের খীল শাখার সভাপতি এম সাজ্জাদ হোসেন চৌধুৃরীর সঞ্চলনায় সুন্নি কনফারেন্সে প্রধান অতিথি ছিলেন রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ, উদ্বোধক ছিলেন রাউজান পৌরসভার কাউন্সিলর আওয়ামীলীগ নেতা জসিম উদ্দিন চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন গাউসিয়া কমিটি বাংলাদেশ রাউজান উপজেলা উত্তর শাখার সভাপতি ইউপি চেয়ারম্যান বিএম জসিম উদ্দিন হিরু, গাউসিয়া কমিটি বাংলাদেশ রাউজান উপজেলা উত্তর শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ আবু তাহের, আল্লামা সিরাজুল ইসলাম সিদ্দিকি, রাউজান দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক মিজানুর রহমান মুন্সি।

সুন্নি কনফারেন্সে প্রধান আলোচক হিসাবে তকরির করেন চট্টগ্রাম চান্দগাঁও নুরুস সুন্নাহ রজভী ইনস্টিটিউটের প্রতিষ্ঠাতা চেয়ারম্যন আল্লামা মুফতি মুহাম্মদ আবদুল আজিজ রজভী প্রমুখ। সুন্নি কনফারেন্সে এস.এস.সি পরিক্ষায় মেধা তালিকায় আসা মেধাবী শিক্ষার্থী সুমাইয়া তাবাচ্ছুমকে সম্মাননা প্রদান করা হয়। সম্মাননা ক্রেষ্ট গ্রহন করেন তার পিতা কাউন্সিলর জসিম উদ্দিন চৌধুরী। ওয়াহেদের খীল জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা আসিফ সাইফুদ্দিন চৌধুরীকে বিদায় সংবর্ধনা ও নতুন ভাবে নিয়োগ প্রাপ্ত দুই খতিব  মাওলানা সোলাইমান আলী রজবী, মাওলানা ইলিয়াছ রেজভীকে সম্মাননা স্মারক প্রদান করে বরণ করা হয়। এছাড়া সুন্নি কনফারেন্সে মসজিদের পাচঁ ওয়াক্ত নামাজ আদায়কারী মুসল্লীদের ক্রেষ্ট দিয়ে সংবর্ধিত করা হয়। দেওয়া হয় জায়নামাজ, তসবিহ ও টুপি।

মসজিদের দীর্ঘকাল ধরে খেদমত করায় আলহাজ্ব কবির আহম্মদ চৌধুরীকে সম্মননা প্রদান করা হয়। নিকাহ রেজিষ্টার পদে নিয়োগ পাওয়ায় কাজী আবদুল্লাহ কে সংবর্ধিত করা হয়। একই অনুষ্ঠানে ওয়াহেদের খীল ঈদগাহ মাঠের জন্য ভুমি দাতা আবদুছ চমদ চৌধুরীর পরিবারের সদস্যদের সম্মননা প্রদান করা হয়।  

সুন্নি কনফারেন্সে আরো উপস্থিত ছিলেন রাউজান মহিলা মাদ্রাসার সুপার মাওলানা আবদুল মান্নান চৌধুরী, শিক্ষক ফিরোজ আহম্মদ চৌধুরী, আবু বক্কর চৌধুরী, আরিফুল হক চৌধুরী, আবু তালেব চৌধুরী, খালেদ চৌধুরী, ইউছুফ চৌধুরী, কুতুব উদ্দিন চৌধুরী, নুরু কোম্পানী, শামশুল আলম, মনসুর চৌধুরী, নিজাম উদ্দিন চৌধুরী, মোঃ সৈয়দ মিয়া, এমরান উদ্দিন প্রমুখ। সুন্নি কনফারেন্স শেষে দেশ জতির কল্যাণ কামনা করে মোনাজাত করা হয়। পরে তবারুক বিতরণ করা হয়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com