1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন

ওসিকে বিদায় সংবর্ধনা ও নবাগত ওসিকে বরণ করলেন রাউজান আওয়ামীলীগ

Reporter Name
  • Update Time : বুধবার, ১৯ আগস্ট, ২০২০
  • ২৩২ Time View

প্রদীপ শীল, রাউজানঃ

রাউজান উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের উদ্যােগে রাউজান থানার ওসিকে বিদায় সংবর্ধনা ও নবাগত ওসিকে বরণ করা হয়েছে। ১৯ আগষ্ট বুধবার বিকালে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে এই বিদায় সংবর্ধনা ও বরণ অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক আলহাজ্ব বশির উদ্দিন খানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি শাহ আলম চৌধুরী, আলমগীর আলী, প্রধান বক্তা ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ। বক্তব্য রাখেন বিদায়ী ওসি কেপায়েত উল্লাহ পিপিএম, নবাগত ওসি আব্দুলাহ আল হারুন, উপজেলা আওয়ামীল নেতা জানে আলম জনি, এসএম বাবর, পৌর আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম শাহাজান, পৌর আওয়ামীলীগের সহ সভাপতি জসিম উদ্দিন, আলহাজ্ব আহসান হাবিব চৌধুরী, মুছা আলম খান চৌধুরী, শ্রমিক নেতা ইউনুচ মিয়া, ব্যবসায়ী নেতা কামাল উদ্দিন আহম্মদ, মোতালেব হোসেন, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল হক রোকন, আবু ছালেক, জেলা ছাত্রলীগ নেতা দিপলু দে দিপু, উপজেলা ছাত্রলীগের সভাপতি জিল্লুর রহমান মাসুদ, পৌর ছাত্রলীগের সভাপতি অনুপ চক্রবর্তীসহ আরো অনেকেই।

পরে বিদায়ী ওসি কেপায়েত উল্লাহ পিপিএম, নবাগত ওসি আব্দুলাহ আল হারুনকে ক্রেষ্ট প্রদান করা হয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের পক্ষ থেকে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com