1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন

কক্সবাজারে বন্দুক যুদ্ধে ইয়াবা পাচারকারী দুই রোহিঙ্গা নিহত

Reporter Name
  • Update Time : সোমবার, ৬ জুলাই, ২০২০
  • ১৯০ Time View

কক্সবাজার জেলার টেকনাফের হ্নীলা নাফনদীর তীরে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা পাচারকারী দুই রোহিঙ্গা নিহত হয়েছেন। । ঘটনাটি রোববার (৫ জুলাই) ভোরে ঘটে। এসময় তাদের কাছ থেকে ৫০ হাজার পিস ইয়াবা, একটি চায়নিজ পিস্তল ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় বিজিবি ল্যান্স নায়েক মো. আব্দুল কুদ্দুস ও নায়েক মো. শাকের উদ্দিন আহত হন।

বন্দুকযুদ্ধে নিহতরা হলেন-উখিয়া কুতুপালং ক্যাম্পের মোহাম্মদ শফিকের ছেলে মো. আলম (২৬) ও বালুখালী ক্যাম্পের মো. এরশাদ আলীর ছেলে মো. ইয়াছিন (২৪)।
টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান সাংবাদিকদের জানান, টেকনাফের হ্নীলার ওয়াব্রাংয়ের নানীরবাড়ি সীমান্ত দিয়ে মিয়ানমার থেকে মাদকের চালান টেকনাফে আনা হচ্ছিল। খবর পেয়ে বিজিবির একটি দল সেখানে অবস্থান নেয়। এ সময় কয়েকজন লোককে নাফনদী সাঁতরে তীরে আসতে দেখে চ্যালেঞ্জ করলে তারা বিজিবিকে লক্ষ্য করে গুলি ছোড়েন। বিজিবিও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে মাদক পাচারকারীদের অনেকে কেওড়া বাগানের দিকে পালিয়ে যান। এ সময় ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় আলম ও ইয়াছিন নামে দুই রোহিঙ্গা যুবককে ৫০ হাজার পিস ইয়াবা, পিস্তল ও কার্তুজসহ আটক করা হয়। এ অবস্থায় তাদের প্রথমে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে সেখান থেকে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার পথে তারা মারা যান।

এ ব্যাপারে টেকনাফ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানা যায়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com