1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন

কদলপুরের সন্তান প্রবাসী এনামুল হক চৌধুরী সরকার কর্তৃক সিআইপি অর্জন

Reporter Name
  • Update Time : সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২
  • ১২৮ Time View

প্রদীপ শীল, রাউজানঃ

রাউজান থেকে প্রথম বারের মত সিআইপি নির্বাচিত হওয়ার পর সনদ ও সম্মাননা স্মারক গ্রহণ করেছেন কাতার ব্যবসায়ী এনামুল হক চৌধুরী।

গত ১৮ ডিসেম্বর অভিভাসন দিবসে রাজধানী ওসমানী মিলানায়তে এক অনুষ্ঠানের মাধ্যমে তার হাতে এই সনদ ও স্মানক তুলে দেন প্রবাসী কল্যাণ ও বৈদেশীক কর্মস্থান মন্ত্রী ইমরান আহমদ।

এসময় উপস্থিত ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশীক কর্মস্থান মন্ত্রনালয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ব্যরিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, প্রবাসী কল্যাণমন্ত্রনালয় ও বৈদেশীক কর্মস্থান সচিব আহমেদ মনিরুছ সালেহীন। কাতারের আল মোহান্নদি গ্রুপের চেয়ারম্যান এনামুল হক দীর্ঘ ২২ বছর ধরে সেদেশে ব্যবসা করে আসছেন। এবার বাংলাদেশে কাতার প্রবাসীদের মধ্যে যেই তিনজন সিআইপি সনদ পেয়েছেন তারমধ্যে তিনি একজন।

১৯ ডিসেম্বর সোমবার নিজ গ্রাম কদলপুরের বাড়িতে স্থানীয় সাংবাদিকদের সৌজন্য বৈঠকে বলেছেন রাউজানের কাতার প্রবাসীদের মধ্যে তিনিই প্রথমবারের মত সিআইপি সনদ পেয়েছে।

বৈধ পথে নিয়মিত রেমিটেন্স পাঠানোর এই স্বীকৃতি রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর অনুপ্রেরণার ফসল। তিনি এই অনুপ্রেরণার জন্য তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। উল্লেখ্য সিআইপি এনামুল কদলপুরের ডা, আবদুল মান্নান চৌধুরী ও রিজিয়া বেগম দম্পতির দ্বিতীয় সন্তান।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com