1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন

কাঞ্চনাবাদ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী পরিষদ মতবিনিময় সভা

Reporter Name
  • Update Time : রবিবার, ৩১ জানুয়ারি, ২০২১
  • ২৫৪ Time View

আনোয়ার হোসেন আবীর,

চন্দনাইশ ‘শিকড়ের টানে প্রিয় স্কুল প্রাঙ্গনে, এসো মিলি প্রাণের বন্ধনে’ এ স্লোগা’কে সামনে রেখে দক্ষিণ চট্টগ্রামের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ কাঞ্চনাবাদ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী পরিষদ গ্রুপের এবং স্কুলের উন্নয়ন ও ভবিষ্যত কর্মপন্থা নির্ধারন বিষয়ক মতবিনিময় সভা।

২৯ জানুয়ারি শুক্রবার বিকালে মাসুমা কনভেনশন হলে স্কুলের ১৯৮২ব্যাচের শিক্ষার্থী আবু বক্কর এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় উদ্বোধনী বক্তব্য রাখেন গ্রুপটির ক্রিয়েটর ও এডমিন পুলিশ কর্মকর্তা মো. ছমিউদ্দিন এবং এডমিন ও ওমর সুলতান ফাউন্ডেশনের পরিচালক নজরুল ইসলাম, মাসুমা কনভেনশনের পরিচালক সেলিম উদ্দীন। প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে আরো বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা মানবাধিকার কমিটির সভাপতি ও চাঁন মিয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন নজরুল ইসলাম তালুকদার , সিনিয়র শিক্ষক ও দক্ষিণ চট্টগ্রামের মাষ্টার ট্রেইনার আবুল বাশার, প্রাথমিক শিক্ষক সমিতি চন্দনাইশ শাখার সভাপতি নাজিম উদ্দিন, ইঞ্জিনিয়ার আনোয়ার হোসেন,

বরমা কলেজের সহকারী অধ্যাপক মোহাম্মদ মনছুর , ব্যাংক কর্মকর্তা বিধান দেব। এতে আরো উপস্থিত ছিলেন হোটেল বে রিসোর্ট এর স্বত্তাধিকারী দেলোয়ার হোসেন, গার্মেন্টস ব্যবসায়ী আলমগীর হোসেন, প্রবাসী ব্যবসায়ী আলমগীর, ঠিকাদার আবদুল্লাহ , জোয়ারা এস এন উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নটন দেব রায়, লাইভ ষ্টক অফিসার সেলিম উদ্দিন, জালাল উদ্দীন, তৌহিদুর ইসলাম, মিজানুর রহমান, জসিম উদ্দিন, নাজিম উদ্দীন, নাঈম উদ্দীন, ইমরান হোসেন সুজন, শাহেদ, রাশেদুল ইসলাম, আনোয়ারুর ইসলাম, এনাম উদ্দীন, ফাকরুল ইসলাম, সাজ্জাদ, মহিউদ্দিন, তারেক জহির, আবীর, প্রমুখ। সর্বশেষ সঙ্গীত পরিবেশন, বিদ্যালয়ের আগামী ২০২২ সালের ডিসেম্বর মাসে ১ কোটি টাকার বাজেটে ২ দিন ব্যাপি পুনর্মিলনী ও শিক্ষক সম্মাননা অনুষ্ঠান আয়োজনের পরিকল্পনার প্রস্তাব উত্থাপন করা হয়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com