1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন

কোভিড-১৯ মৃত্যুর সংখ্যায় যোগ হল আরেক পুলিশ সদস্য

Reporter Name
  • Update Time : সোমবার, ১৮ মে, ২০২০
  • ৫৪৭ Time View

কোভিড-১৯ মৃত্যুর সংখ্যায় যোগ হল আরেক পুলিশ সদস্য মোঃ মুজিবুর রহমান তালুকদার (৫৫)। এ মৃত্যু নিয়ে বাংলাদেশে পুলিশ মৃত্যুর সংখ্যায় ৯জনে দাঁড়াল। ১৮ মে সোমবার সকাল ৯টার কাছাকাছি সময়ে ওই পুলিশ সদস্য কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।
পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক (এআইজি-মিডিয়া) মো. সোহেল রানা গণমাধ্যমকে জানান, পুলিশ সদস্য মোঃ মুজিবুর রহমান তালুকদার স্পেশাল ব্রাঞ্চের সিটি এসবি পল্টন জোন-১ এ কর্মরত ছিলেন। তিনি আরো জানান, করোনাভাইরাস পজেটিভ হওয়ায় গত ১১ মে মজিবুর রহমান তালুকদারকে রাজধানীর ইমপালস হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়। সেখানে অবস্থার আরও অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তিনি আজ সোমবার প্রায় সকাল ৯টায় না ফেরার দেশে চলে যান।
পুলিশ সদর দপ্তর সূত্রে জানা গেছে, মজিবুর রহমান তালুকদারের বাড়ী ছিলেন, সিরাজগঞ্জ জেলার কাজিপুর থানার তারাকান্দী গ্রামে। বর্তমানে তিনি বগুড়া জেলার শাজাহানপুর থানার সাখ পাড়া গ্রামে বসবাস করছেন। মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।
২০২০.৫.১৮,২:২০পিএম



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com