1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন

গাউসিয়া কমিটির কাফন-দাফন কাজে সুরক্ষা সামগ্রী ও অর্থ প্রদান করেন নোমান চৌধুরী

Reporter Name
  • Update Time : বুধবার, ১৫ জুলাই, ২০২০
  • ১৮২ Time View

গোটা বিশ্বকে যখন করোনা নামক এ মহামারী স্থবির করে রেখেছেন ঠিক সে সময়ে মানবিক কর্মকাণ্ড সামনের সারিতে স্থান করে নিয়েছেন দেশজুড়ে মানবতার শ্রেষ্ঠ দৃষ্টান্ত স্থাপন করা শাহেন শাহে সিরিকোট (রহ.) বিদ্যালয়ের কাদেরীয়া ত্বরিকার রুহানী সন্তানদের আধ্যাত্মিক সংগঠন গাউসিয়া কমিটি বাংলাদেশ। তাঁরা মানবতার ডাকে সাড়া দিয়ে জীবনের ঝুকি নিয়ে করোনায় আক্রান্ত ব্যক্তির শ্বাস-প্রশ্বাসে অক্সিজেন, চিকিৎসা, এ্যাম্বুলেন্স সেবা এবং করোনায় মৃত বরণকারী যেকোন সম্প্রদায়ের ব্যক্তির লাশ গোসল, জানাযা, দাফন-কাফন করে যাচ্ছে দেশের আনাচে কানাছে। তাদের নিরাপত্তা নিশ্চিত করতে দাফনের মত গুরুত্বপূর্ণ কাজে প্রয়োজন সুরক্ষা সামগ্রী। তাই সকল বিত্তবানদের এ কর্মকা-ে সহযোগিতায় এগিয়ে আসার জন্য আহ্বান জানান।

গত ১৫ জুলাই বুধবার নগরীর বৃহদ্দার হাটস্থ আর.বি কনভেনশনে গাউসিয়া কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় করোনা রোগীর সেবা ও কাফন দাফন বিষয়ক তথ্য কেন্দ্রে সুরক্ষা সামগ্রী ও গাউসিয়া কমিটি চন্দনাইশ উপজেলার টিমকে আর্থিক সহায়তা প্রদান করেন বে.জ.ম.দি.চ শিক্ষা কল্যাণ ট্রাষ্টের নির্বাহী পরিচালক ও আল হাসনাইন মেমোরিয়্যাল ফাউন্ডেশনের পৃষ্ঠপোষক সমাজ সেবক গোফরানুল হক মুহাম্মদ নোমান চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন চন্দনাইশ সমিতি চট্টগ্রামের পৃষ্ঠপোষক ইসমাইল চৌধুরী হানিফ, আল-হাসনাইন মেমোরিয়াল ফাউন্ডেশনের মহাসচিব আলমগীর বঈদী, গাউসিয়া কমিটি চাঁন্দগাও থানার সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মহিউদ্দিন, গাউসিয়া কমিটি কেন্দ্রীয় দাফন-কাফন স্বেচ্ছাসেবক কমিটির সদস্য মুহাম্মদ ফারুক, আসিফুর রহমান, আশরাফ আকিফ প্রমুখ।

উল্লেখ্য যে, নোমান চৌধুরী নিজেকে প্রচার বিমুখ রেখে দাফনের মত গুরুত্বপূর্ণ কাজের জন্য সুরক্ষা সামগ্রীর পাশাপাশি করোনার দূর্যোগে অসহায় মানুষের খাদ্য সহায়তাও করে যাচ্ছেন প্রতিনিয়ত।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com