1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন

গোল্ডেন লাইফ বগুড়া সম্মিলিত প্রকল্প আয়োজিত মত বিনিময় ও বিশেষ উন্নয়ন সভা -অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭০ Time View

রফিকুল আলম

গোল্ডেন লাইফ বগুড়া সম্মিলিত প্রকল্প আয়োজিত মত বিনিময় ও বিশেষ উন্নয়ন সভা ২৯ সেপ্টেম্বর ২০২১ ইং অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন কোম্পানির উপদেষ্টা এম. তৌহিদুল আলম।
আ. স. ম. ওয়াসিক বিল্লাহ-সিনিয়র জিএম’র সভাপতিত্বে অনুষ্টিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন মুহাম্মদ আখতার হোসেন দিদার-প্রকল্প পরিচালক, আলহালাহ, মোঃ জসিম উদ্দিন-প্রকল্প পরিচালক, বন্ধুবীমা, মোঃ আব্দুর রহমান মিয়া-উপ-ব্যবস্থাপনা পরিচালক, এককবীমা ও সকল বিভাগীয় ডিএমডি গন।
অনুষ্টানের প্রধান অতিথি এম. তৌহিদুল আলম বলেন, রাজশাহী, বগুড়া, নওগাঁ ও নাটোরের কর্মীদের দাবী পুরনে জন্য চারটি কম্পিউটারসহ অনলাইন সার্ভিস পয়েন্ট এবং আগামী কাল থেকেই এর বাস্তবায়ন শুরু করা হবে।
তিনি আরো বলেন, আপনারা যৌতুকের বিরুদ্ধে জোরালো ভুমিকা পালন করুন, বাল্য বিবাহের বিপক্ষে গোল্ডেনের মাধ্যমে সমাজকে সচেতন করুন। আপনার কন্যাকে বিয়ে দিতে অথবা সন্তানের জন্য পাত্র খুঁজতে যে ধরনের নাগরিক খোঁজেন সে ধরনের নাগরিককে পছন্দ করেন সে ধরনের মানুষকে বীমার আওতায় আনুন এবং তাদেরকে আমাদের সাথে চাকরিতে সম্পৃক্ত করুন। এই পেশায় গোল্ডেন লাইফের মাধ্যমে বাংলাদেশের বীমা সেক্টরকে একটি মানসম্পন্ন অবস্থানে আমরা নিয়ে যাবোই ইনশাআল্লাহ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com