1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৩:২২ পূর্বাহ্ন

চট্টগ্রামের উর্বর জনপদ রাউজান প্রবাসীদের পাশে থাকবে রাউজান সমিতি আল আইন

Reporter Name
  • Update Time : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
  • ১ Time View

প্রদীপ শীল, রাউজানঃ
চট্টগ্রামের উর্বর জনপদ প্রবাসী রাউজানবাসীর পাশে থাকবে রাউজান সমিতি আল আইন। রাউজানের সাংসদ ফজলে করিম চৌধুরীর নির্দেশনায় আরব আমিরাতের আল আইনে রাউজানের প্রবাসীদের নিয়ে এই কমিটি গঠন করা হয়েছে। সমিতির লক্ষ্য উদ্দেশ্য হচ্ছে প্রবাসী রাউজান বাসির কল্যাণে কাজ করা,উন্নয়নের মডেল রাউজানকে বিদেশের মাটিতে উপস্থাপন করা, নিরাপত্তা সহ সামাজিক ,পারিবারিক ও ব্যক্তিগত উন্নয়নে রাউজানবাসীকে উদ্বুদ্ধ করা। সুখী-সমৃদ্ধ রাউজান গড়ার পথে রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীর নেতৃত্বে একযোগে কাজ করা। তাছাড়া বিদেশের মাটিতে শৃঙ্খলাবোধ বজায় রাখা, আইন কানুনের প্রতি শ্রদ্ধাশীল হওয়া, প্রবাসী রাউজানবাসী হিসেবে পরস্পরের প্রতি সহনশীল ও শ্রদ্ধাবোধ বজায় রাখা সমিতির লক্ষ্য-উদ্দেশ্য বলে নব গঠিত হবে কমিটি উল্লেখ করেন।
গঠিত আহবায়ক কমিটির প্রধান পৃষ্ঠপোষক হিসেবে সম্মানিত করা হয়েছে বাংলাদেশ সরকারের রেলপথ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি বি এম ফজলে করিম চৌধুরী (এমপি)কে ।
আল আইন অঞ্চলের রাউজান প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব ইউনুস মিয়া চৌধুরী কে আহবায়ক, ব্যবসায়ী মোঃ সোলায়মান কে ও মোহাম্মদ আইয়ুব কে যুগ্ন আহবায়ক, মোঃ মফিজুল হক কে সদস্য সচিবের দায়িত্ব দেয়া হয়েছে।
আহবায়ক কমিটির সদস্য করা হয়েছে আল আইন অঞ্চলের শেখ ফরিদ আহাম্মদ (সিআইপি)। ব্যবসায়ী ফরিদ আহমেদ তালুকদার, শেখ আহমদ, আব্দুল হালিম, মোহাম্মদ মনসুর, মোহাম্মদ ইরফানুল হক, ইকবাল হোসাইন, মোহাম্মদ রাশেদ, শাহাদাত হোসেন, কুতুবউদ্দিন, মোঃ গোফরান, আবু সৈয়দ, মোহাম্মদ সেলিম উল্লাহ,জাহেদ হোসেন (রাজু) কে ।অচিরেই এ কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে বলে জানান সংগঠনের আহবায়ক ইউনুস মিয়া চৌধুরী।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com