1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন

চট্টগ্রামের দোহাজারীতে পল্লী মঙ্গল কর্মসূচী ( পিএমকে)’র উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : সোমবার, ১৩ মে, ২০২৪
  • ২৫২ Time View


১৩মে রোজ সোমবার সকাল ৯ টা থেকে ৩ টা পর্যন্ত চট্টগ্রামের দোহাজারীতে পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে) নামক উন্নয়ন সংস্থার উদ্যোগে অতিদরিদ্র ও অসহায় মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে । সংস্থাটির হাজারী দীঘির পাড়ে অবস্থিত দোহাজারী শাখা অফিসে মেডিসিন, গাইনী ও চক্ষু বিশেষজ্ঞ চিকিৎসকগন দিন ব্যাপী প্রায় ২ শতাধিক গরীব , অসহায় ও দুঃস্থ রোগীদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেন। বিনামূল্যে চিকিৎসা সেবা ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান করেন ডাঃ সোহাইরিয়া বিনতে ইসলাম,ডাঃ মোঃ মনিরুজ্জামান ,ডাঃ মোঃ জিয়াউল হাসান এ ছাড়া সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মোঃ নাঈমুর রহমান, মোঃ ফজলু মিয়া ও মোঃ ফয়সাল রিজভী।পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে) ‘র সহকারী পরিচালক মোঃ মোমিনুল ইসলাম দোহাজারী শাখায় বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন, সহকারী কর্মসূচী ব্যবস্থাপক (এপিএম) মোঃ হুমায়ূন কবির ,শাখা ব্যবস্থাপক মোঃ সারোয়ার হোসেন,জোনাল হিসাব কর্মকর্তা মাহফুজুর রহমান , সংস্থার আইটি অফিসার মোঃ এনামুল হক চৌধুরী, শাখার হিসাব কর্মকর্তা মিঠু বিশ্বাস , ক্রেডিট অফিসার আব্দুল আহাদ, বিদ্যুৎ মিয়া,উৎপল কুমার সরকার,অজয় চৌধুরী।

সহকারী পরিচালক মোঃ মোমিনুল ইসলাম বলেন, পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে)’র ৩২৪
টি শাখায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করছেন, তার ই ধারাবাহিকতায় দোহাজারী শাখায় বিনামূল্যে প্রেসক্রিপশন , বিনামূল্যে ঔষধ ও চক্ষু রোগীদের বিনামূল্যে বিভিন্ন পাওয়ারের চশমা এবং ড্রপ বিতরণ করা হয়েছে।
। সায়েরা বেগম বিনামূল্যে প্রেসক্রিপশন ও ঔষধ পেয়ে (পিএমকে) সংস্থার প্রতি সন্তোষ প্রকাশ করেন, দরিদ্র কৃষক সিরাজ আলী পাওয়ার চশমা ও ড্রপ পেয়ে সংস্থার সকল কে ধন্যবাদ জানান এবং রেহেনা বেগম নামে দরিদ্র মহিলা চোখে বাইফোকাল চশমা ও ড্রপ পেয়ে সংস্থার প্রধান নির্বাহী প্রতি দোয়া ও কৃতজ্ঞতা প্রকাশ করেন ।।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com