1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন

চট্টগ্রামে মোটরসাইকেল চুরির ৭ হোতা গ্রেফতার, মোটরসাইকেল বিক্রি হয় গ্রামে

Reporter Name
  • Update Time : রবিবার, ১২ জুলাই, ২০২০
  • ৩৯৭ Time View

চট্টগ্রাম নগরের বিভিন্ন এলাকায় ও মিরসরাই উপজেলার জোরারগঞ্জ এলাকা থেকে শুক্রবার থেকে শনিবার (১১ জুলাই) পর্যন্ত মোটরসাইকেল চোর চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- মেহেদি হাসান হৃদয় (২২), সমীর কান্তি বণিক (২৮), মিজানুর রহমান সম্রাট (২৫), বেলায়েত হোসেন বাদশা (২২), অনিক দেবনাথ (২১), রেজাউল করিম বাচ্চু (৪৫) এবং মো. আসাদুজ্জামান (৩০)। তাদের কাছ থেকে চারটি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমার নেতৃত্বে পরিদর্শক (তদন্ত) মো. কামরুজ্জামান, উপ-পরিদর্শক (এসআই) সজল দাশসহ একটি টিম তাদের গ্রেফতার করে।

কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) সজল দাশ গণমাধ্যমকে জানান, এ চক্রের সদস্যরা চট্টগ্রাম মহানগরের বিভিন্ন এলাকা থেকে চুরি করেন মোটর সাইকেল। চুরির পর এসব মোটর সাইকেল নিয়ে যাওয়া হয় গ্রাম এলাকায়। এসব মোটর সাইকেলের জাল কাগজপত্র তৈরি করা হয়। পরে ভুয়া নাম্বার প্লেট বসিয়ে বিক্রি করা হয়। বিক্রির সময় বলা হয় এসব মোটর সাইকেল পুলিশ আটক করবে না। আটক করলেও স্থানীয় ‘বড় ভাইয়েরা’ ছাড়িয়ে নেবেন। কিছু রাজনৈতিক নেতার ছত্রছায়ায় মূলত তারা এমন অপকর্ম করে আসছে বলে জানান এ চক্রটি।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com