1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন

চট্টগ্রামে দু’স্থানে দুই লাশ উদ্ধার

Reporter Name
  • Update Time : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০
  • ১৭৬ Time View

চট্টগ্রামের দু’স্থানে দুইটি লাশ উদ্ধার করেছে পুলিশ।

জানা যায়, নগরীর উত্তর পতেঙ্গাস্থ খেঁজুরতলা এলাকার স্থানীয় বাসিন্দা মোঃ আলমগীর কোম্পানী (৪৬) নামে যুবকের মৃতু দেহ উদ্ধার করেছে ইপিজেড থানার আওতাধীন পুলিশ টিম।

জানা গেছে যে,মোঃ আলমগীর, পিতা-নুর আলী,পতেঙ্গার খেঁজুরতলা এলাকার স্থানীয় আলী আব্বাসের বাড়ীর বাসিন্দা। সে ইট-বালুর ব্যবসায়ী বলে জানা গেছে। ১৯ডিসেম্বর,শনিবার ভোররাতে ব্যবসা সংক্রান্ত কারণে দূবৃত্তরা গলায় রশ্মি দিয়ে হাত-পা বেঁধে বেড়ীবাধ সংলগ্ন খালে পেলে হত্যা হতে পারে বলে ধারণা করে বলছেন নিহতের প্রতিবেশীরা । লাশের খবর পেয়ে অনেক দেরীতে থানা সীমনা নির্ধারণ নিয়ে লাশ উদ্ধারে জটিলতা হলেও শনিবার দুপরের দিকে পতেঙ্গাস্থ বেড়ীবাঁধের উত্তর পার্শ্বে নিকটস্থ সিডিএ রিং রোড(ইপিজেড থানা)পুলিশ টিম লাশটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছেন। থানার দায়িত্বরত ডিউটি অফিসার (উপ-পরিদর্শক)পুলিশ ঘটনার সত্যতা জানিয়ে নিহতের পরিচয় নিশ্চিত করেছেন। নিকট আত্মীয়রা থানায় যোগাযোগ করে নিহত মোঃ আলমগীর (৪৬) কে সনাক্ত করেন। এব্যাপারে ইপিজেড থানায় হত্যা মামলার প্রস্ততি চলছে বলে থানা সূত্রে জানাই।

অপরদিকে পাঁচলাইশ থানাধীন শুলকবহরে নালা থেকে ৩০ বছর বয়সী এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঐ যুবকের পরিচয় পাওয়া যায়নি। তার পিঠে আঘাতের চিহ্ন রয়েছে। শুক্রবার (১৮ ডিসেম্বর) সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পাঁচলাইশ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নুরুল আলম বলেন, শুলকবহর এলাকায় নালা থেকে ৩০ বছর বয়সী এক যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি বলেন, এখনও পর্যন্ত ওই যুবকের পরিচয় পাওয়া যায়নি। তার পিঠে আঘাতের চিহ্ন দেখা গেছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com