1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন

চট্টগ্রামে শিশুর লাশ উদ্ধার

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১০ জুলাই, ২০২০
  • ১৭২ Time View

চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানার দেওয়ানহাট এলাকায় ইকরা (১২) এক শিশুর ওড়না পেচানো অবস্থায় লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (৯ জুলাই) রাত ১১ টায় থানা পুলিশ খবর পেয়ে লাশটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। নিহত ইকরা ডবলমুরিং থানাধীন দেওয়ানহাট এলাকার সুপারিপাড়ার উসমান ফারুক বিপলু মেয়ে।

পুলিশ বলছে, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ঘরের জানালার সাথে ওড়না পেচিয়ে ইকরা আত্মহত্যা করেছে। বাকীটা তদন্তের পর পরিস্কার হওয়া যাবে। যদি কেউ পূর্ব পরিকল্পনা করে এ ঘটনা ঘটিয়ে থাকে তাকে গ্রেফতার করে ব্যবস্থা নেয়া হবে।

মা শিরিন আক্তার ও তার বাবা বিপলুর সাথে সে বসবাস করতো। তার মা আখির সাথে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর বিপলু শিরিন আক্তারকে বিয়ে করেন। ঘটনার সময় বিপলু ঘরে ছিলেন না। ঘরে ইকরা ও তার সৎ মা শিরিন আক্তারই ছিলেন।

ইকরার নানা পরিচয়দানকারী নুর মোহাম্মদ পুতু নামের একজন গণমাধ্যমকে বলেন, এটি কখনো আত্মহত্যা হতে পারেনা। সৎ মা শিরিন আক্তারই পূর্ব পরিকল্পনা মতো ইকরাকে খুন করেছে। পরে জানালার সাথে ওড়না পেচিয়ে তাকে ঝুলিয়ে রাখেন। শিরিন আক্তারকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করলে সব বেরিয়ে আসবে।

ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) জহির হোসেন সাংবাদিকদের বলেন, ওড়না পেচানো অবস্থায় তারা ইকরার লাশ উদ্ধার করেন। পরে ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এখন এটি হত্যা নাকি আত্মহত্যা সেটি ময়নাতদন্তের পর বুঝা যাবে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com